[x]
[x]
ঢাকা, সোমবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৫ অক্টোবর ২০১৮
bangla news

কানে দ্যুতি ছড়ালেন বলিউড সুন্দরীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১১ ৬:১৫:১৯ এএম
দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাউত ও হুমা কোরাইশি

দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাউত ও হুমা কোরাইশি

সারাবিশ্বের চোখ এখন কানে। বিশ্বের নামিদামি অভিনয়শিল্পীরা অংশ নিচ্ছেন সমুদ্র তীরবর্তী ফ্রান্সের শহরটিতে। সে তালিকায় রয়েছেন বলিউড সুন্দরীরাও।

এরইমধ্যে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় পা মাড়িয়েছেন দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাউত ও হুমা কোরাইশি। কানে পৌঁছেছেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও বলিউড অভিনেত্রী মালিকা শেরাওয়াত। তাছাড়া দু-একদিনের মধ্যে যাবেন সোনম কাপুরও।কানের লাল গালিচায় দীপিকা পাডুকোন১২ ও ১৩ মে ঐশ্বরিয়া রাই বচ্চন ও ১৪ ও ১৫ মে কানের লালগালিচায় হাঁটবেন সোনম কাপুর।

প্রতিবার নান্দনিক ডিজাইনের পোশাক পরে তারকারা সবার নজর কাড়েন। এবারও এর ব্যতিক্রম হয়নি। জুহাইর মুরাদের ডিজাইন করা সাদা গাউনে দ্বিতীয়বারের মতো কানে রূপের মুগ্ধতা ছড়িয়েছেন দীপিকা। বৃহস্পতিবার (১০ মে) তিনি অংশ নিয়েছেন এবং  শুক্রবারও (১১ মে) উৎসবে অংশ নেওয়ার কথা রয়েছে ৩২ বছর বয়সী এই তারকার।কানের লাল গালিচায় কঙ্গনাপ্রথমবারের মতো কানের লালগালিচায় হেঁটেছেন কঙ্গনা রানাউত ও হুমা কোরাইশি। উৎসবের ৭১তম আসরের তৃতীয় দিন তারাও হাজির হয়েছিলেন নজরকাড়া পোশাকে। জুহাইর মুরাদের করা দোরোখা গাউন গায়ে জড়িয়েছিলেন কঙ্গনা। নিখিল থাম্পির ডিজাইনের প্যান্ট-স্যুট পরেন হুমা।

কানের বুলেভার্ড দে লা ক্রোয়েসেটে অনুষ্ঠিত হচ্ছে এবারের এ উৎসব। সিনেমার বিশেষ প্রদর্শনী, লালগালিচা ও জমকালো পার্টির মাধ্যমে উদযাপিত হবে এবারের আয়োজন। অংশ নেবেন হলিউড-বলিউডের নামকরা সব তারকারা।কানের লাল গালিচায় হুমা কোরাইশিমঙ্গলবার (৮ মে) রাত ৮টা ১০ মিনিটে (বাংলাদেশ সময় দিনগত রাত ১২টা ১০ মিনিট) ৭১তম কান উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন হয় গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ১১, ২০১৮
জেআইএম/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa