ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনম-আনন্দর রিসেপশনে তারার হাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, মে ৯, ২০১৮
সোনম-আনন্দর রিসেপশনে তারার হাট সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজা

বলিউডের হেভিওয়েট বিয়ে। তাই তোড়জোড় থেকে হৈ হুল্লোড়, খানাপিনা থেকে নাচগানা, ফ্ল্যাশ লাইট থেকে ফ্যাশন, সবটাই ছিলো পূর্ণমাত্রায়।

শিল্পা শেঠি কুন্দ্রা, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ ও আথিয়া শেঠিমঙ্গলবার (৮ মে) সকালে বান্দ্রা রকডেলে সোনমের খালার বাড়িতে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পরে রাতে লীলা হোটেলে ছিলো সোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

সেখানে ভিড় জমিয়েছিলো প্রায় গোটা বলি ইন্ডাস্ট্রি। আর বলিউড এক মঞ্চে উঠলে সেখানে যে মস্তি হবেই সে আর নতুন কথা কী?

সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজামেয়ের বিয়েতে নিজের সিগনেচার স্টেপ করবেন না তা কি হতে পারে! ‘ঝাক্কাস’ স্টাইলে আসর মাতালেন অনিল কাপুর। এসময় তার সঙ্গে যোগ দেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খানও। বন্ধুর মেয়ের বিয়েতে নেচে-গেয়ে আসর জমিয়ে দেন বলিউডের করণ-অর্জুন।

অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতিঅতীতের সব দ্বন্দ্ব ভুলে স্বামী অভিষেক বচ্চনকে নিয়ে সোনমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানমজার বিষয় হলো- সোনমের রিসেপশন অনুষ্ঠানে প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সকলকে পরিচয় করিয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান। এর মধ্য দিয়ে বরুণ এটিও প্রমাণ করে দিলেন যে তাদের প্রেমের সম্পর্কের মাঝে কোনো ফাটল ধরেনি। এখনও তারা একে অপরকে ভালোবাসেন।

কারিশমা কাপুর, কারিনা কাপুর খান ও রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটবেশ কিছুদিন ধরেই বলিউড মহলে শোনা যাচ্ছে, রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন। সোনম-আনন্দর রিসেপশনে এই কথিত প্রেমিক-প্রেমিকাও হাতে হাত ধরে উপস্থিত হয়েছিলেন। শুধু তাই নয়, রণবীরের চাচাত বোন কারিশমা ও কারিনা কাপুর খানের সঙ্গে জমিয়ে আড্ডাও দিয়েছেন আলিয়া।

সোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ছেলে আকাশ আম্বানি ও তার হবু স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি-নীতা আম্বানি দম্পতিসোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সিদ্ধার্থ রয় কাপুর-বিদ্যা বালান দম্পতি, শাহরুখ খান-গৌরি খান দম্পতি, মাধুরী দীক্ষিত-নেনে দম্পতি, শিল্পা শেঠি কুন্দ্রা-রাজ কুন্দ্রা দম্পতি, শহিদ কাপুর-মীরা রাজপুত দম্পতি, ছেলে আকাশ আম্বানি ও তার হবু স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি-নীতা আম্বানি দম্পতি, বোন ইসাবেল কাইফকে নিয়ে এসেছিলেন ক্যাটরিনা কাইফ, রানী মুখার্জি, কঙ্গনা রনৌত, আথিয়া শেঠি, আদিত্য রয় কাপুর, সিদ্ধার্থ রয় কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, সারা ভাস্কর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মে ০৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।