ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কন্যা সন্তানের বাবা হলেন শ্রেয়াস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, মে ৮, ২০১৮
কন্যা সন্তানের বাবা হলেন শ্রেয়াস স্ত্রী দীপ্তির সঙ্গে শ্রেয়াস তালপাড়ে

সারোগেসি (গর্ভ ভাড়া করে) পদ্ধতিতে কন্যা সন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা শ্রেয়াস তালপাড়ে।

বিষয়টি নিশ্চিত করে এক সাক্ষাৎকারে ‘গোলমাল অ্যাগেইন’খ্যাত এই তারকা জানান, ‘এ মাসের ১৫-২০ তারিখের মধ্যে আমাদের সন্তান জন্ম নেওয়ার কথা ছিলো। তাই আমি ও আমার স্ত্রী দীপ্তি গত ৭ মে হং কং যাওয়ার পরিকল্পনা করি।

কিন্তু চিকিৎসক আমাদের জানান এই তারিখ পরিবর্তনও হতে পারে। এ কারণে আমরা গত ২ তারিখ হং কংয়ের উদ্দেশ্যে রওনা দেই। সেখানকার বিমানবন্দরে পৌঁছানোর পরই আমাদের কাছে চিকিৎসকের ফোন আসে যে সারোগেসি মায়ের প্রসব বেদনা শুরু হয়ে গেছে। আমি ও দীপ্তি সঙ্গে সঙ্গে অন্য প্লেনের টিকিট বুকিং করে দেশে ফিরে আসি। ’

স্ত্রী দীপ্তির সঙ্গে শ্রেয়াস তালপাড়েযোগ করে শ্রেয়াস আরও জানান, ‘আমরা প্লেনে থাকাকালীন আমাদের কন্যা সন্তানের জন্ম হয়। তাই দেশে ফিরে সঙ্গে সঙ্গে আমরা তাকে দেখতে হাসপাতালে ছুটে যাই। ’

১৪ বছর আগে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রেয়াস-দীপ্তি। কিন্তু তাদের কোনো সন্তান হচ্ছিলো না। তাই তারা সারোগেসি (গর্ভ ভাড়া করে) পদ্ধতিতে সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন।  

শুধু শ্রেয়াস একা নন, এর আগে বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহর সারোগেসি পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হয়েছেন। নৃত্যপরিচালক ফারাহ খানের তিন সন্তান আনিয়া কুন্দ্রা, দিভা কুন্দ্রা ও সিজার কুন্দ্রাও সারোগেসি পদ্ধতিতে জন্মগ্রহণ করেছে। আমির খান-কিরণ রাও দম্পতির একমাত্র ছেলে আজাদ খানও একই পদ্ধতিতে জন্মেছেন। এ তালিকায় আরও রয়েছেন শাহরুখপুত্র আব্রাম খান, সোহেলপুত্র নির্বাণ ও তুষারপুত্র লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।