ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের মেহেদী অনুষ্ঠানেও সৌন্দর্যের জ্যোতি ছড়ালেন সোনম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, মে ৭, ২০১৮
নিজের মেহেদী অনুষ্ঠানেও সৌন্দর্যের জ্যোতি ছড়ালেন সোনম সোনম কাপুর

বলিউডের অভিনেত্রীদের মধ্যে সৌন্দর্যের অন্যতম উপমা সোনম কাপুর। সবসময়ই নান্দনিক ও ফ্যাশনেবল পোশাক পরে রূপ ছড়িয়ে সবার নজরে আছেন ৩২ বছর বয়সী এই তারকা।

তবে এবার নিজের মেহেদী অনুষ্ঠানেও রূপের জ্যোতি ছড়ালেন এ অনিল কন্যা। সোমবার (০৭ মে) মুম্বাইয়ের বান্দ্রার সানটেক অ্যাপার্টমেন্টের বাঙ্কিট হলে সোনমের মেহেদী অনুষ্ঠানের আয়োজন হয়।

গায়ে চমৎকার কারুকাজে তৈরি লেহেঙ্গার জড়িয়ে অনুষ্ঠান স্থলে উপস্থিত হন তিনি। যা সবাইকে মুগ্ধ করে।

মেহেদী অনুষ্ঠানে কাপুর-আহুজা পরিবারের নিকট আত্মীয় ও বলিউড ইন্ডাস্ট্রির অনেকে উপস্থিত হয়েছেন। বিকেলে মেহেদী অনুষ্ঠান শেষ হয়েছে, রাতে চলছে সংগীত অনুষ্ঠান। এতে নাচে-গানে অতিথিদের মাতিয়ে তুলবেন বলিউড তারকারা।

এরই মধ্যে সোনমের বাড়িতে ভিড় জমাতে শুরু করেছেন বলিউড তারকারা।

জানা গেছে, সোনমের বাবা অনিল কাপুর, জ্যাকি শ্রফ, অনুপম খের, চাচাতো ভাই অর্জুন কাপুর, চাচাতো বোন জানভি কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ান, পরিচালক-প্রযোজক করণ জোহর, কারিনা কাপুর খান ও জ্যাকলিন ফার্নান্ডেজ কোমর দোলাবেন ‘সাওয়ারিয়া’ খ্যাত এই তারকার বিয়েতে।

সোনমের বিয়েতে সংগীতানুষ্ঠানের দায়িত্বে রয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান।

৮ মে সকালে ধর্মীয় রীতি মেনে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন সোনম। বান্দ্রা রকডেলে সোনমের খালার বাড়িতে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এদিন রাতেই হোটেল লীলাতে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনাও।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ৭, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।