ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টয়ার ‘ভীতু’ বন্ধু সাগর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ৬, ২০১৮
টয়ার ‘ভীতু’ বন্ধু সাগর মুমতাহিনা চৌধুরী টয়া ও সাগর আহমেদ

সাগর খুব ভীতু। সবকিছুতেই তার ভয়। বদরাগী বাবার কড়া শাসনে সবসময় কোণঠাসা হয়ে থাকেন সে। তার খুব কাছের বন্ধু টুনটুনি। তবে টুনটুনিকে এলাকার চেয়ারম্যানের ছেলে সাগরের সামনেই শারীরিকভাবে লাঞ্ছিত করলেও, সাগর ভয়ে কোন প্রতিবাদ করতে পারেন না।

টুনটুনি সাগরকে কাপুরুষ বলে দূরে সরিয়ে দেয়। সাগরের পৃথিবী ওলট-পালট হয়ে যায়।

হঠাৎ তার বোধ তৈরি হয়। নিজের মধ্যে সাহস সঞ্চার করে মাকে বাবার মারধরের প্রতিবাদ করেন সে। তারপর টুনটুনিকে সেই বখাটেরা এসিড মারতে চাইলে তাদের বিরুদ্ধেও রুখে দাড়ায় সে।

গ্রামের এক ভীতু বালকের এভাবে ঘুরে দড়ানোর গল্প নিয়ে মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন নাটক ‘ভীতু’। এতে টুনটুনির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও ভীতু সাগরের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সাগর আহমেদ। 'ভীতু' নাটকের একটি দৃশ্য

এ প্রসঙ্গে সাগর বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত আমি যতগুলো কাজ করেছি ‘ভীতু’ এরমধ্যে অন্যতম ভালো লাগার একটি কাজ। এর গল্পে সমাজের বেশকিছু সমস্যা তুলে ধরা হয়েছে। বান্নাহ ভাই দারুণ ভাবে গল্পটি নির্মাণ করেছেন। এরই মধ্যে দর্শক কাজটি গ্রহণ করেছেন তাই বেশ ভালো লাগছে।

‘ভীতু’ সম্প্রতি ‘সাগর এন্ড ব্রাদার্স’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। নাটকটি বর্তমানে ইউটিউব ট্রেন্ডিংয়ের তৃতীয় অবস্থায় আছে। এতে আরও অভিনয় করেছেন সোয়েব মনির, রাকিব সুহাস, জেরিন খান রত্না ও মাহা শিকদার।

**'ভীতু' নাটকের ইউটিউব লিংক

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ৬, ২০১৮
জেআইএম/বিএসকে

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।