ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের পাঁচ মাস পর মধুচন্দ্রিমায় যাবেন সোনম-আনন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, মে ৬, ২০১৮
বিয়ের পাঁচ মাস পর মধুচন্দ্রিমায় যাবেন সোনম-আনন্দ সোনম কাপুর ও আনন্দ আহুজা

বিয়ের সকল আয়োজন প্রায় শেষের দিকে। কোথায় হবে বিয়ের সকল আনুষ্ঠানিকতা বা বিয়েতে বর-কনে কী পরে হাজির হবেন সবই ঠিক করে ফেলেছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা।

আগামী ৮ মে বিয়ে, তবে অন্যদের মতো বিয়ের পরপরই মধুচন্দ্রিমায় যেতে পারছেন না ‘সোনান্দ’। সোনামের ব্যস্ত শিডিউলের কারণে বিয়ের প্রায় পাঁচ মাস পর হানিমুনে বের হবেন নব-দম্পতি।

মুম্বাই মিররে দেওয়া এক প্রতিবেদনে বলা হয়েছে, সোনমের সঙ্গে আনন্দ কান চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন না। তবে আগামী অক্টোবর অথবা নভেম্বর মাসে তারা মধুচন্দ্রিমার জন্য উড়াল দেবেন। কিন্তু তারা কোথায় যাবেন তা এখনও নির্দিষ্ট করে জানানো হয়নি।

সোনম কাপুর ও আনন্দ আহুজাএ প্রসঙ্গে সোনমের একটি ঘনিষ্ঠসূত্র জানান, বিয়ের পর ১৪ থেকে ১৫ মে কানে অংশ নেবেন সোনম কাপুর। এরপর তিনি শুটিংয়ে ব্যস্ত হয়ে যাবেন। পাশাপাশি ‘ভীরে ডি ওয়েডিং’ ছবির প্রচারনাও করবেন তিনি।

এরপর ‘এক লাড়কি কো দেখা তো অ্যাসা লাগা’ ও ‘দি জয়া ফ্যাক্টর’ ছবি নিয়ে ব্যস্ত থাকবেন সোনম। বিয়ের পর সোনাম ও আনন্দ মুম্বাই, দিল্লি এবং লন্ডনে থাকবেন। আনন্দ দিল্লির ছেলে কিন্তু লন্ডনেও তার বসবাস।

সোমবার (৭ মে) মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে সোনমের মেহেদী অনুষ্ঠান। পরদিন অর্থাৎ (৮ মে) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বান্দ্রার রকডেলে চলবে বিয়ের জাঁকালো আয়োজন। একইদিন রাতে হবে পার্টি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ৬, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।