ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবিগুরু স্মরণে ‘তুমি রবে নীরবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, মে ৫, ২০১৮
কবিগুরু স্মরণে ‘তুমি রবে নীরবে’ ফারহান আহমেদ জোভান ও শ্রাবন্তী সাহা

রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি অসংখ্য জনপ্রিয় গানের একটি ‘তুমি রবে নীরবে’। কবিগুরুকে স্মরণ করে ও তার প্রতি শ্রদ্ধা জানিয়ে গানটি নতুন করে গেয়েছেন শ্রাবন্তী সাহা ও শাওন গানওয়ালা। গানটির সঙ্গীতায়োজন করেছেন অটমনাল মুন।

আগামী ৮ মে রবীন্দ্রনাথের ১৫৭তম জন্ম জন্মজয়ন্তী উপলক্ষে ‘তুমি রবে নীরবে’র মিউজিক ভিডিও প্রকাশ পাবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। গানটিতে শ্রাবন্তী সাহার সঙ্গে মডেল হয়েছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান।

ফারহান আহমেদ জোভান ও শ্রাবন্তী সাহাএ প্রসঙ্গে শ্রাবন্তী সাহা শনিবার (৫ মে) বাংলানিউজকে বলেন, “ছোটবেলা থেকে আমি রবীন্দ্রসঙ্গীত চর্চা করছি। আমার মনের বড় একটা অংশ জুড়ে রয়েছে রবীন্দ্রনাথের গান। ‘তুমি রবে নীরবে’ গানটি করতে পেরে আমি অনেক আনন্দিত। এই গানে ভালো সাড়া পেলে ভবিষ্যতে আরও রবীন্দ্রসংগীত প্রকাশ করার ইচ্ছে আছে। ”

গানটির ভিডিও নির্মাণ করেছেন আলোকচিত্রী প্রীত রেজা। এটি তার প্রথম মিউজিক ভিডিও। সম্প্রতি রাজধানীর বুয়েট এবং আলিয়স ফ্রসেস সেন্টারে ভিডিওর দৃশ্য ধারণ করা হয়।

**‘তুমি রবে নীরবে’ মিউজিক ভিডিও'র টিজার

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ০৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad