ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেনের নাম রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
ট্রেনের নাম রণবীর রণবীর সিং

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ব্যান্ড বাজা বারাত’র মধ্য দিয়ে ২০১০ সালে বলিউড অভিষেক হয় তার।

৮ বছরের ক্যারিয়ারে ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘বাজিরাও মাস্তানি’, ‘রামলীলা’, ‘পদ্মাবত’, ‘বেফিকরে’, ‘গুন্ডে’ প্রমুখ।

শুধু ভারত নয়, বলিউডের এই অভিনেতার জনপ্রিয়তা সারা বিশ্বের কাছে পরিচিত। তাইতো তার নামে একটি ট্রেনের নামকরণ করে তাকে সম্মান জানালো সুইজারল্যান্ড টুরিজম।

রণবীর সিংএ প্রসঙ্গে রণবীরের একটি ঘনিষ্ঠসূত্র জানান, বেশ কিছুদিন ধরেই সুইরাজল্যান্ড টুরিজমের শুভেচ্ছাদুত হয়ে কাজ করছেন রণবীর সিং। সেখানেও তার অসংখ্য ভক্ত ও শুভাকাঙ্খী রয়েছে। আর বলিউডের এই অভিনেতার জনপ্রিয়তা দেখেই তাকে এই বিশেষ সম্মান জানানো হয়েছে।

‘রণবীর অন ট্যুর’ নামে ট্রেনটি চালু করছে সুইজারল্যান্ড টুরিজম ও সুইস ট্রাভেল। ভারত থেকে আসা পর্যটকরা চড়তে পারবে এতে। আগামী ৩০ এপ্রিল রণবীর নিজে ট্রেনটির উদ্বোধন করবেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।