ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজ নাবিলার বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
আজ নাবিলার বিয়ে মাসুমা রহমান নাবিলা

রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে সোমবার (২৩ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে ‘আয়নাবাজি’ খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলার হলুদ সন্ধ্যা। শোবিজ পাড়ার অনেকেই উপস্থিত হয়েছিলেন সেই আয়োজনে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকালে হবে নাবিলার বিয়ে। পরে সন্ধ্যায় ঢাকার আরেকটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে তার বিবাহোত্তর সংবর্ধনা।

মাসুমা রহমান নাবিলা সঙ্গে অভিনেত্রী মারিয়া নূর ও সাফা কবিরবিয়ের আয়োজন নিয়ে গত কয়েকদিন ধরেই ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। নাবিলার স্বামীর নাম জোবায়দুল হক রিম।

জানা গেছে, আজ বিয়ের অনুষ্ঠান শেষ করে শুক্রবার (২৭ এপ্রিল) স্বামীর সঙ্গে ইংল্যান্ডের ম্যানচেস্টারে যাবেন নাবিলা।

তবে হানিমুনে নয়, সেখানে নাবিলার স্বামী রিম যাবেন অফিসের কাজে। তাকে সঙ্গ দিতেই সঙ্গী হবেন নাবিলা। অফিসের কাজের ফাঁকে ঘুরে বেড়াবেন। পরবর্তীতে হানিমুনে যাবার জন্য দুজনই নিজেদের কাজ থেকে ছুটি নেবেন।

মেহেদী হাতে মাসুমা রহমান নাবিলানাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন।

অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। এছাড়া উপস্থাপনা, মডেলিংয়ে নজর কেড়েছেন তিনি। অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।