ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশ্বরিয়া-দীপিকা-সোনমের সঙ্গে যোগ দিচ্ছেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
ঐশ্বরিয়া-দীপিকা-সোনমের সঙ্গে যোগ দিচ্ছেন কঙ্গনা! ঐশ্বরিয়া রাই বচ্চন, কঙ্গনা রনৌত, সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোন

কান চলচ্চিত্র উৎসবকে বলা হয়ে থাকে পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব। ভেনিস চলচ্চিত্র উৎসব ও বার্লিন চলচ্চিত্র উৎসবের সঙ্গে কানকেও সবচেয়ে মর্যাদাপূর্ণ উৎসবের সম্মান দেওয়া হয়।

১৯৪৬ সাল থেকে দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কানে প্রতি বছর মে মাসে এই উৎসব পালিত হয়। আগামী ৮ মে শুরু হচ্ছে উৎসবটির ৭১তম আসর।

চলবে ১৯ মে পর্যন্ত।

কান চলচ্চিত্র উৎসবের লালগালিচা হলো মূল আয়োজনের বাইরে চিত্তবিনোদনের সবচেয়ে জৌলুসময় দিক। কেননা এখানেই পা মাড়ান হলিউড ও বলিউডের নামি-দামি তারকা।

প্রতি বছর কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় দেখা যায় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুরের জৌলুস।

মজার ব্যাপার হলো- এ বছর বলিউডের এই তারকাদের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন ‘কুইন’খ্যাত তারকা কঙ্গনা রনৌত। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। যদি এমনটি হয় তাহলে এবারই প্রথম কানের লালগালিচায় হাঁটবেন কঙ্গনা।

জানা গেছে, একটি অনুষ্ঠানের শুভেচ্ছাদুত হয়ে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটবেন কঙ্গনা রনৌত। এছাড়া ভারতীয় চলচ্চিত্রের বিভিন্ন দিক তুলে ধরবেন বলিউডের এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।