ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনমের বিয়ের খুঁটিনাটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
সোনমের বিয়ের খুঁটিনাটি সোনম কাপুর

বিয়ের ধুম লেগেছে বলিউডে। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এরপর শোনা যায়, ২০১৮ সালেই নাকি বাজতে যাচ্ছে রণবীর-দীপিকার বিয়ের সানাই।

তবে রণবীর-দীপিকার বিয়ের তারিখ ঠিক না হলেও, আগামী ৭ মে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন অভিনেত্রী সোনম কাপুর। এরই মধ্যে ঠিক হয়ে গেছে তাদের সংগীত, মেহেদী ও বিয়ের ভেন্যু।

সোনমের বিয়ের আনুষ্ঠানিকতার জন্য প্রথমে উদয়পুরকে বেছে নিয়েছিলেন তার পরিবার। কিন্তু বিশেষ দিনটির জন্য ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকার পছন্দ ছিলো সুইজারল্যান্ডের জেনেভা। তবে, শেষ পর্যন্ত মুম্বাইকেই বেছে নিয়েছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

সোনম কাপুরসম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সোনমের খালা কবিতা সিংয়ের বাংলোতে হবে মেহেদী অনুষ্ঠান। মুম্বাইয়ের দ্য লীলা প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টে হবে সংগীত অনুষ্ঠান।

এরই মধ্যে সোনমের বাড়িতে শুরু হয়ে গেছে সংগীত অনুষ্ঠানের মহরত। যার দায়িত্বের রয়েছেন বলিউডের জনপ্রিয় নৃত্যপরিচালক ফারাহ খান।

জানা গেছে, সোনমের সংগীত অনুষ্ঠানে বাবা অনিল কাপুর, মা সুনিতা, চাচাতো ভাই অর্জুন কাপুর ও ঘনিষ্ঠ দুই বন্ধু কারিনা কাপুর খান এবং করণ জোহরকে নাচতে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।