ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শহিদ-মীরার ঘরে আসছে নতুন অতিথি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
শহিদ-মীরার ঘরে আসছে নতুন অতিথি শহিদ কাপুর ও মীরা রাজপুত

ফের বাবা হচ্ছেন শহিদ কাপুর, কয়েকদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো বলিউড পাড়ায়। তাৎক্ষণিক বিষয়টি নিয়ে মুখ না খুললেও শুক্রবার (২০ এপ্রিল) রাতে গুঞ্জনের অবসান ঘটান বলিউডের এই অভিনেতা।

সামাজিত যোগাযোগ মাধ্যমে একটি স্থিরচিত্র প্রকাশ করে ভিন্নভাবে সুখবরের বিষয়টি নিশ্চিত করেছেন ‘পদ্মাবত’খ্যাত তারকা।

বলিউডের অন্যতম আলোচিত জুটি শহিদ কাপুর ও মীরা রাজপুতের একমাত্র মেয়ে মিশা কাপুর।

শুক্রবার মিশার একটি স্থিরচিত্র ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন শহিদ। যেখানে দেখা যাচ্ছে- রাজপুত পরিবারের ১৯ মাস বয়সী এই সদস্যের পাশে বেলুন আঁকা। বেলুনের উপরে লেখা রয়েছে ‘বড় বোন’। আর এমন শিরোনামই বুঝিয়ে দিচ্ছে মিশা খুব শিগগিরই তার ছোট ভাই অথবা বোনকে স্বাগত জানাতে যাচ্ছে।  

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শহিদপত্নির কয়েকটি স্থিরচিত্র সবার নজরে আসে। যেখানে মীরার বেবি বাম্প দেখা গেছে। এরপরই গুঞ্জন উঠে আবার বাবা হতে যাচ্ছেন শহিদ। তবে এ প্রসঙ্গে তখন তাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা না দেওয়া হলেও। এবার বিষয়টি নিশ্চিত হওয়া গেলো।

মিশা কাপুর২০১৫ সালের ৭ জুলাই শহিদ কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন দিল্লির মেয়ে মীরা রাজপুত। ২০১৬ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান মিশা কাপুর।

শহিদ কাপুর বর্তমানে ‘বাট্টি গুল মিটার চালু’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন ইয়ামি গৌতম ও শ্রদ্ধা কাপুর।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।