ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের ‌‘ভারত’-এ প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
সালমানের ‌‘ভারত’-এ প্রিয়াঙ্কা সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো সালমান খানের ভারত'-এ অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশেষে সত্যি হলো সে গুঞ্জন। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটিতে সালমানের নায়িকা হিসেবে পাওয়া যাবে পিসিকে। সম্প্রতি এমনটাই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

সোমবার (১৬ এপ্রিল) প্রকাশ করা হয়েছে ভারত'-এ সালমানের প্রথম লুক। আর সেসময় সল্লুর বিপরীতে প্রিয়াঙ্কার নাম ঘোষণা করেন পরিচালক আলি আব্বাস জাফর।

আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ এবং হলিউড ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকায় দীর্ঘদিন ধরেই বলিউডের বাহিরে রয়েছেন পিসি। সবশেষ ২০১৬ সালে জয় ‘গঙ্গাজল’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।  

‘ভারত’-এ অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে প্রিয়াঙ্কা জানান, সালমান এবং আলির (পরিচালক) সঙ্গে আবার কাজ করার জন্য মুখিয়ে আছি। এর আগে তাদের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখতে পেরেছি আশা করছি এবার আরও বেশি শিখতে পারবো। ছবিটিতে কাজ করার প্রস্তাব পেয়ে আমি খুব উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ যারা এতদিন ধৈর্য ধরে আমার জন্য অপেক্ষা এবং আমাকে সহযোগিতা করেছেন।

পরিচালক আলি আব্বাস জাফর বলেন, হলিউড মাতিয়ে এবার ‘ভারত'র মধ্য দিয়ে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা। এখন আন্তর্জাতিক অঙ্গনের বড় তারকাদের মধ্যে একজন প্রিয়াঙ্কা। তাই ছবিটিতে তাকেই যোগ্য বলে মনে হয়েছে। অসাধারণ অভিনয় দক্ষতার গুনে এরই মধ্যে বিশ্ব জয় করেছেন বলিউডের এই অভিনেত্রী।  

ছবিটি নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে আলোচনা করার জন্য নিউ ইয়র্ক গিয়েছিলেন পরিচালক আলি আব্বাস জাফর এবং প্রযোজক অতুল অগ্নিহোত্রী (সালমানের ভগ্নীপতি)। সেখানেই চিত্রনাট্য শোনার পর সঙ্গে সঙ্গেই অভিনয়ের সম্মতি প্রকাশ করেছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

এবারই প্রথম প্রযোজক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে কাজ করছেন প্রিয়াঙ্কা। এ প্রসঙ্গে অতুল বলেন, ‘ভারত’ পরিবারে প্রিয়াঙ্কাকে পেয়ে আমরা সকলেই আনন্দিত। ছবিতে যে চরিত্রে তাকে পাওয়া যাবে সেটি তার চাইতে ভালো আর কেউ অভিনয় করতে পারবেন না।

‘ভারত’-এ অভিনয়ের মধ্য দিয়ে ১০ বছর পর একসঙ্গে কাজ করবেন সলোমন-প্রিয়াঙ্কা। সর্বশেষ ২০০৮ সালে ‘গড তু সি গ্রেট হো’ ছবিতে দেখা গেছে এই জুটিকে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।