ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছেন মম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
২০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছেন মম  জাকিয়া বারী মম

আলতা ও বানু নামের দুই বোনের জীবনের ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘আলতা বানু’। অরুণ চৌধুরী পরিচালিত চলচ্চিত্রটিতে আলতা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী জাকিয়া বারী মম ও বানু চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রিক্তা।

আগামী ২০ এপ্রিল চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক অরুণ চৌধুরী নিজেই।

এর মাধ্যমে প্রায় তিন বছর পর বড় পর্দায় হাজির হচ্ছেন ‘দারুচিনি দ্বীপ’ খ্যাত অভিনেত্রী মম।

অরুণ চৌধুরী রোববার (১৫ এপ্রিল) বাংলানিউজকে বলেন, সারাদেশে ‘আলতা বানু’ ২০ এপ্রিল মুক্তি দেওয়া হচ্ছে। আশা করছি দেশের ভালো ১০টি হলে প্রথম সপ্তাহে চলচ্চিত্রটি মুক্তি দেবো। পরবর্তীতে আরও হল বাড়বে।

তিনি বলেন, আমি প্রায় ৮শ পর্বের নাটক বানিয়ে প্রথম চলচ্চিত্র নির্মাণ করেছি। এটি আমার অনেক কষ্টের ফসল। বিশ্বের বেশ কয়েকটি ফেস্টিভ্যালে আমাদের চলচ্চিত্রটি অংশ নিচ্ছে। তবে আমি ফেস্টিভ্যালে অংশ নেওয়ার চিন্তা মাথায় নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করিনি, মাথায় ছিলো কেবল দেশের দর্শকের কথা।

ফরিদুর রেজা সাগরের গল্পে ‘আলতা বানু’র সংলাপ লিখেছেন বৃন্দাবন দাস। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।