[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

প্রিমিয়ারে মুগ্ধ করলো ‘বিজলী’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১২ ৫:১১:৫৯ পিএম
রণবীর ও ইয়ামিন হক ববি/ছবি: বাংলানিউজ

রণবীর ও ইয়ামিন হক ববি/ছবি: বাংলানিউজ

বাংলাদেশে সায়েন্স ফিকশন চলচ্চিত্র হয় না বললেই চলে। পরিচালক ইফতেখার চৌধুরী প্রায় দুই বছর সময় নিয়ে এমন একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন।

‘বিজলী’ নামের চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে শুক্রবার (১৩ এপ্রিল)। মুক্তি উপলক্ষে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে চলচ্চিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) রাতে আয়োজিত প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন, পরিচালক ইফতেখার চৌধুরী, নায়িকা ইয়ামিন হক ববি, নায়ক রণবীর, অভিনেতা শিমুল খান, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, সঙ্গীত পরিচালক আহম্মেদ হুমায়ূন প্রমুখ।

প্রিমিয়ার শেষে চলচ্চিত্রটির প্রশংসায় মেতে উঠেন আমন্ত্রিত অতিথিরা। 'বিজলী' সকলকে মুগ্ধ করেছে।
  
নায়িকা ববি বাংলানিউজকে বলেন, আমি খুব উচ্ছ্বসিত। প্রিমিয়ারে চলচ্চিত্রটি দেখে সবাই ভালো বলছেন, প্রশংসা করছেন। এটি অন্যরকম তৃপ্তি। এখন আশা করি সারাদেশের মানুষ ‘বিজলী’ দেখবেন। আমাদের বেশি বেশি সাপোর্ট করবেন।

কলকাতার নবাগত অভিনেতা রণবীর বলেন, বাংলাদেশের চলচ্চিত্রতে আমার অভিষেক হচ্ছে। আমি অনেক আনন্দিত। এখনকার মানুষ ও দর্শক খুব আন্তরিক। বিষয়টি আমার মন কেড়েছে।

‘বিজলী’তে ববি ছাড়াও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, আহমেদ শরীফ, মিজু আহমেদ, টাইগার রবি, শিমুল খান, কলকাতার অভিনেতা শতাব্দী রায় ও রণবীর প্রমুখ।

ববির নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার থেকে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময়: ০৩১১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮ 
জেআইএম/এমএইউ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa