ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কারাগারের কয়েদি প্রীতম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
কারাগারের কয়েদি প্রীতম! প্রীতম হাসান

গলায় লোহার শিকল ও গায়ে কয়েদির পোশাক। মলিন চেহারায় কারাগারের চার দেয়ালের মধ্যে বন্দি সঙ্গীতশিল্পী প্রীতম হাসান। তার এমন স্থিরচিত্রটি দেখে যে কেউ ভাবতে পারেন কারাবাসী হয়েছেন সময়ের আলোচিত এই গায়ক!

কিন্তু না এমন রূপে এই শিল্পী হাজির হবেন তার নতুন মিউজিক ভিডিও ‘রাজকুমার’-এ। এতে একজন আন্ডারগ্রাউন্ড ফাইটার হিসেবে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে প্রীতম বলেন, সম্পূর্ণ নতুনভাবে, নতুন পরিচয়ে এবার হাজির হচ্ছি। এটি সবার ভালো লাগবে। আর গানের ব্যাপারে বলবো, শ্রোতাদের ভালো লাগার কথা চিন্তা করেই গানের অডিও এবং গায়কীতে সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি।

‘রাজকুমার’ গানের দৃশ্যে প্রীতম হাসান ও সুনেরাহ বিনতে কামাল‘রাজকুমার’ গানটি যৌথভাবে লিখেছেন রায়হান ইসলাম শুভ্র, রাকিব হাসান রাহুল এবং প্রীতম হাসান। সুর ও সঙ্গীতায়োজনে প্রীতম নিজেই। ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

প্রতিদিনের জীবনযাপন, আবেগ, প্রেম-ভালোবাসা, প্রণয় এবং পরিণতি নিয়ে নির্মিত এই ভিডিওতে প্রীতম হাসানের বিপরীতে রয়েছেন সুনেরাহ বিনতে কামাল।

বৈশাখী উপলক্ষে বৃহস্পতিবার (১২ এপ্রিল) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ‘রাজকুমার’ মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।