bangla news

জোভান-তিশার ‘জোর জব্বর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-০২ ৬:১০:২৩ এএম
‘জোর জব্বর’ নাটকের দৃশ্যে ফারহান আহমেদ জোভান ও তাসনুভা তিশা

‘জোর জব্বর’ নাটকের দৃশ্যে ফারহান আহমেদ জোভান ও তাসনুভা তিশা

আব্দুল জব্বর সব কিছুতেই জোর খাটায়। এজন্য এলাকার সবাই তাকে জোর জব্বর বলে ডাকে। কিন্তু তার সামনে জোর জব্বর বলার সাহস কারো হয় না। জোর জব্বরের বাবার আমলের একটি ইঞ্জিনবিহীন গাড়ি রয়েছে। গাড়িটি রং করে নতুন গাড়ির মতো করে রাখে, সে গাড়ির নাম দিয়েছে পঙ্খীরাজ। তার দুজন সহযোগী মানিক ও ইকো।

গাড়ির স্ট্যাডিং-এ জব্বর বসে থাকে আর তার সহযোগীরা গাড়িটা ঠেলে নিয়ে যায়। এলাকায় তার প্রতিদ্বন্দ্বী শামসু গ্রুপ। শামসুর সাথে জব্বরের দা কুমড়ার সম্পর্ক। কিন্তু শামসুর ছোট বোনেকে পছন্দ করে জব্বর। এ নিয়ে ঘটে নানা বিপত্তি। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জোর জব্বর’।

সৌরভ সাফওয়ানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন হেলাল উদ্দিন ফারহান ও সৌরভ সাফওয়ান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তাসনুভা তিশা। তাদের পাশাপাশি আরও রয়েছেন- মারজুক রাসেল, রেজাউল আমিন সুজন, মাসুম, বিটলু শামীমসহ প্রমুখ।

ইনসাইট ক্রিয়েশনের ব্যানারে নির্মিত এ নাটকটি সম্প্রতি পুবাইলে শুটিং শেষ হয়েছে। ঈদুল ফিতরে বেসকারি একটি টেলিভিশন চ্যানেলে  নাটকটি প্রচারিত হবে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-04-02 06:10:23