ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

বক্স অফিসে অজয়ের শেষ ৫ ছবির আয় 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
বক্স অফিসে অজয়ের শেষ ৫ ছবির আয়  বক্স অফিসে অজয়ের শেষ ৫ ছবির আয় 

বলিউডে ২৬ বছরের দীর্ঘ পথ অতিক্রম করেছেন অভিনেতা অজয় দেবগন। দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য হিট, সুপারহিট ও ব্লকবাস্টার ছবি। 

সব চরিত্রে দক্ষ অভিনয়ের জন্য তাকে বলা হয় ‘ভার্সাটাইল অভিনেতা’। রোমান্টিক নায়ক থেকে ‘সিংহাম’র মতো অ্যাকশন নায়ক হিসেবেও পর্দায় অনবদ্য পারফরমেন্স দেখিয়েছেন ৪৮ বছরেই এই অভিনেতা।

‘রাজু চাচা’ এবার হাজির হচ্ছেন ইনকাম টেক্সের অফিসারের চরিত্রে। ১৬ মার্চ (শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘রেইড’। রাজ কুমার গুপ্ত পরিচালিত এতে অজয়ের বিপরীতে রয়েছেন অভিনেত্রী ইলিয়েনা ডি’ক্রুজ। এর আগে তারা ‘বাদশাহো’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন।

রেইড ছবির পোস্টারমুক্তির আগেই দারুণ আলোচনায় আছে ‘রেইড’। ১০০ কোটির ক্লাবে প্রবেশ করা অজয়ের ৭টি ছবির মধ্যে ৬ ছবিরই পরিচালক ছিলেন রোহিত শেঠি। তবে সিনেমা বিশ্লেষকরা ধারণা করছেন ‘রেইড’ এবার সে ধারণা পাল্টে খুব কম সময়ে ১০০ কোটি রুপির ক্লাবে প্রবেশ করবে।  
 
‘রেইড’ মুক্তির আগে অজয় দেবগনের সবশেষ ৫ ছবির বক্স অফিসের আয় দেখে নেওয়া যাক।

গোলমাল এগেইন
ছবিটি দুর্দান্ত ব্যবসা করে। অল্প সময়ে ২০০ কোটি রুপির ক্লাবে ছবিটি প্রবেশ করে। বক্স অফিসে এর আয় ছিলো ২০৫.৬৯ কোটি রুপি।  

বাদশাহো 
মিলান লুথরিয়া পরিচালিত ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। সব মিলিয়ে ছবিটির আয় দাঁড়িয়েছিল ৭৮.১ কোটি রুপি। যেখানে ছবিটির বাজেট ছিলো ৮০ কোটি রুপি।  

শিভায়
অজয় দেবগন প্রযোজিত ও পরিচালিত ছবি ‘শিভায়’। ভারতের বক্স অফিসে ছবিটি আয় করেছে ১০০.৩৩ কোটি রুপি। ১০০ কোটির ক্লাবে পৌঁছানো এটি অজয়ের পঞ্চম ছবি।  

দৃশ্যম
২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে আয় করেছে ৬৭.১৩ কোটি রুপি। থ্রিলারধর্মী গল্পের ছবিটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়। ছবিটির আয় নিয়ে অজয় সন্তোষ প্রকাশ করেছিলেন।

অ্যাকশন জ্যাকশন 
প্রভু দেবা পরিচালিত সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এর আয় ছিলো মাত্র ৫৭.৭৮ কোটি রুপি। ছবিটির খারাপ ব্যবসায় জন্য এজন্য ভাগ্যকে দুষেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৭  ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa