ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

বিনোদন

তারিনের ‘ইন্টারভিউ’ আসছে ২৪ মার্চ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
তারিনের ‘ইন্টারভিউ’ আসছে ২৪ মার্চ শ্যুটিং স্পটে তারিন, সানজিদা প্রীতি ও তানভির

১৯৭১ সালের ২৫ মার্চ পাকিস্তানি হানাদার ক্যাপ্টেন আজিজের কাছে ধর্ষিত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের ছাত্রী সায়মা আহমেদ। তবে দীর্ঘদিন এই ঘটনা আড়ালে রাখেন তিনি।

একটি বইয়ের সূত্র ধরে সায়মাকে খুঁজে বের করেন বাংলাদেশি বংশদ্ভূত ব্রিটিশ সাংবাদিক অগ্নি। এরপর ৬০ বছর বয়সী সায়মা সাংবাদিকের কাছে সেদিনের অপ্রীতিকর ঘটনার বর্ণনা দিয়ে ইন্টারভিউ দেন।

২৫ মার্চ উপলক্ষে এমন গল্পে মাসুদ চৌধুরী নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘ইন্টারভিউ’। এতে সায়মা আহমেদের চরিত্রে অভিনয় করেছেন তারিন জাহান। এছাড়াও ক্যাপ্টেন এজাজের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা তানভির ও সাংবাদিক অগ্নির চরিত্রে অভিনেত্রী সানজিদা প্রীতি।

বাংলানিউজকে পরিচালক মাসুদ বলেন, ‘সত্য ঘটনাকে উপজীব্য করে ‘ইন্টারভিউ’ নাটকটি নির্মিত হয়েছে। এতে ২৫ মার্চ কালোরাতে ধর্ষিত এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঘটনা দর্শক দেখতে পাবেন’।

আবুল কালাম আজাদের রচনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন আল মামুন ও পারভিন মাহবুবা। ১২ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত ঢাকায় নাটকটির শ্যুটিং হয়।  

আগামী ২৪ মার্চ রাত ৯টা ৫ মিনিটে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) নাটকটি প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa