ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

২৬ বছরে পদার্পণ আলিয়া ভাটের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
২৬ বছরে পদার্পণ আলিয়া ভাটের আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

দেখতে দেখতে ২৬ বছরে পা রাখলেন বলিউড তারকা আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৫ মার্চ) ২৫ বছর পূর্ণ হলো ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকার।

আলিয়া বর্তমানে তার নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিংয়ে বুলগেরিয়ায় অবস্থান করছেন। সেখানেই ছবিটির ইউনিটের পক্ষ থেকে আলিয়ার ২৫তম জন্মদিন উদযাপন করা হবে।

অয়ন মুখার্জি পরিচালিত ছবিটিতে তার নায়ক থাকছেন রণবীর কাপুর।  

জন্মদিনে আলিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দু’টি ছবি পোস্ট করে সবাইকে চমকে দেন। এরমধ্যে একটি ছবিতে দেখা যায়, নীল বোরকা পরিহিত অবস্থায় আলিয়া যেন বেশ চিন্তিত! ছবিটি দেখে অনেকেই প্রশ্ন ছোড়েন, তবে কি আলিয়া বোরকা পরা শুরু করলেন? 

কিন্তু না! এটি আলিয়ার নতুন ছবি ‘রাজি’র একটি দৃশ্য। ছবিটিতে একজন কাশ্মীরি তরুণী হিসেবে হাজির হবেন ‘উড়তা পাঞ্জাব’ খ্যাত এ অভিনেত্রী। তাই গল্পের প্রয়োজনে তাকে বোরকা গায়ে জড়াতে হয়েছে। ছবিটির চরিত্রে আলিয়া একজন ভারতীয় গুপ্তচর। তাই তিনি বিয়ে করেন পাকিস্তানি এক আর্মি অফিসারকে। আর্মি অফিসারের চরিত্রটিতে অভিনয় করেছেন ভিকি কুশাল।  

মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’ চলতি বছর ১১ মে মুক্তি পেতে যাচ্ছে। ছবিটির ট্রেলার আসবে ৯ এপ্রিল।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
জেআইএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa