ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

‘প্রেমিকা নিয়ে পালিয়ে’ ঝামেলায় শ্যামল মাওলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
‘প্রেমিকা নিয়ে পালিয়ে’ ঝামেলায় শ্যামল মাওলা ‘চলো পালাই’ নাটকের একটি দৃশ্য

প্রেমিকা তন্ময়ের বিয়ে ঠিক হওয়ায় তাকে নিয়ে পালানোর সিদ্ধান্ত নেন প্রেমিক শ্যামল। তন্ময়ের বাবা জাঁদরেল পুলিশ কর্মকর্তা। তাই তারা ঠিক করলেন ঢাকা ছেড়ে রাজশাহী গিয়ে আত্মগোপন করবেন। ঢাকা ছাড়তে শ্যামল তার বন্ধু রিজুর সাহায্য নিলেন। কিন্তু পথে ঘটে বিপত্তি! উটকো এক ঝামেলা এসে জুটে তাদের কপালে। যার কারণে তাদের ঢাকায় ফিরে যেতে হয়। 

ঝামেলাটি কী, তা জানতে হলে দেখতে হবে খণ্ড নাটক ‘চলো পালাই’। মেহেদী হাসান সজীবের রচনা ও মামুন খানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, সানজিদা তন্ময়, ফারজানা রিক্তা ও রিয়াজুল রিজুসহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে শ্যামল মাওলা বাংলানিউজকে বলেন, ‘এটি একটি জার্নির গল্প। ঢাকা থেকে রাজশাহী যাওয়ার পথে রাস্তায় আমাদের সঙ্গে অনেক ঘটনা ঘটে। যা দেখে দর্শক বেশ বিনোদন পাবেন’।  

পরিচালক বলেন, ‘আমি নাটকের গল্প সবসময় ন্যাচারাল রাখতে চেষ্টা চাই। যে জন্য খরচ না কমিয়ে আমরা রাজশাহী পর্যন্ত গিয়ে এর শ্যুটিং করে এসেছি। আশা করছি দর্শকদের ভালো সাড়া পাবো’।

কারুকাজ প্রোডাকশনের প্রযোজনায় গত ৯ এবং ১০ মার্চ ঢাকা থেকে শুরু করে মহাসড়ক ধরে রাজশাহী পর্যন্ত নাটকটির শ্যুটিং হয়। শিগগির ‘চলো পালাই’ প্রচারিত হবে কোনো টেলিভিশনে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa