ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

মেয়ের জন্মদিনে কারিশমার চমক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
মেয়ের জন্মদিনে কারিশমার চমক কারিশমা ও সামিরা (ছবি: সংগৃহীত)

কারিশমা কাপুরের মেয়ে সামিরা এখন কিশোরী। রোববার (১১ মার্চ) সে তার ১৩তম জন্মদিন পালন করেছে। আর এদিন ইনস্ট্রাগ্রামে একটি পুরনো ছবি পোস্ট করে মেয়েকে চমকে দিয়েছেন কারিশমা।

ছবিটিতে দেখা যায়, মেয়ে সামিরাকে জড়িয়ে ধরে আদর করছেন কারিশমা। ছবির সঙ্গে চমৎকার কিছু ক্যাপশন জুড়ে দিয়েছেন ‘রাজা হিন্দুস্তানি’ খ্যাত এ অভিনেত্রী।

আর ছবিটি দেখে বেশ আনন্দ প্রকাশ করেছে সামিরা।

মজার ব্যাপার হচ্ছে, ছবিটিতে ইনস্ট্রাগ্রামে পোস্ট করার একদিনের মধ্যেই দেড় লাখেরও বেশি লাইক পড়েছে। পাশাপাশি মা-মেয়ের এ ছবিতে চমৎকার সব মতামত প্রকাশ করেছেন ভক্ত ও অনুসারীরা।

কারিশমা ও সঞ্জয় কাপুরের মেয়ে সামিরা। প্রাক্তন এ দম্পতির একমাত্র ছেলে কিয়ান (৮)। ২০১৬ সালের জুনে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে ১৩ বছরের সংসারের ইতি টানেন ‘রাজা হিন্দুস্তানি’ খ্যাত এ অভিনেত্রী।

বলিউডে, ‘দিল তো পাগল হ্যায়’, ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘জুবেইদা’র মতো ছবিতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন কারিশমা। তাকে সবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’-এর মাধ্যমে রূপালি পর্দায় দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
জেআইএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa