[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

এতিমখানায় জন্মদিনের কেক কাটলেন জানভি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ৫:২০:১৪ এএম
এতিমখানায় জন্মদিনের কেক কাটলেন জানভি / ছবি: সংগৃহীত

এতিমখানায় জন্মদিনের কেক কাটলেন জানভি / ছবি: সংগৃহীত

সদ্যপ্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জানভি ২১ বছরে পা রাখলেন গতকাল মঙ্গলবার (৬ মার্চ)। জন্মদিনে মুম্বাইয়ের একটি অনাথ আশ্রমে গিয়েছিলেন তিনি। সেখানেই এতিমদের সামনে কেক কেটেছেন আগামীর এই তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জানভির বেশ কয়েকটি ফ্যান ক্লাব আছে। সেগুলোরই একটিতে এতিমখানায় তার জন্মদিন কাটানোর ভিডিও আর স্থিরচিত্র পোস্ট করা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, মেঝেতে চোখ বুজে বসে আছেন তিনি। সামনে কয়েকটি কেক। 

ভিডিওতে দেখা গেলো, শিশু-কিশোররা গাইছে ‘হ্যাপি বার্থডে টু ইউ, দিদি’। তাদের শুভেচ্ছা পেয়ে জানভির মুখে হাসি ফোটে। 

এর আগে সকালেই জানভির চাচাত বোন সোনম কাপুর ইনস্টাগ্রামে এক হৃদয়ছোঁয়া পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানান। তিনি লিখেছেন, ‘আমার দেখা শক্ত মনোবলের মেয়েদের মধ্যে জানভি অন্যতম। আজ সে নারী হয়ে উঠলো। শুভ জন্মদিন জানু।’

শ্রীদেবী ও জানভির সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা। গত সপ্তাহে মাকে শ্রদ্ধা জানিয়ে ইনস্টাগ্রামে কিছু কথা লেখেন জানভি। 

গত ২৪ ফেব্রæয়ারি দুবাইয়ে ৫৪ বছর বয়সে মারা যান শ্রীদেবী। ময়নাতদন্তে জানা যায়, হোটেলের বাথটাবে ডুবে মৃত্যু হয়েছে তার। ননদের ছেলে মোহিত মারওয়ার বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন তিনি। ২৮ ফেব্রুয়ারি পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দক্ষিণ মুম্বাইয়ের ভিলে পার্লে শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

হাতে কাজ থাকায় মা, বাবা (বনি কাপুর) ও ছোট বোনের (খুশি) সঙ্গে দুবাই যেতে পারেননি জানভি। তার প্রথম ছবি ‘ধাড়াক’ প্রযোজনা করছেন করণ জোহর। এতে জানভির বিপরীতে থাকছেন শহিদ কাপুরের ভাই ঈশান খাত্তার। 

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
বিএসকে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa