[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

কঠিন রোগে আক্রান্ত ইরফান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৬ ২:১৯:১৮ এএম
ইরফান খান (ছবি: সংগৃহীত)

ইরফান খান (ছবি: সংগৃহীত)

জন্ডিসে আক্রান্ত হওয়ার কারণে আপাতত কাজ থেকে দূরে রয়েছেন ইরফান খান। কিছুদিন আগে এমনটাই প্রকাশিত হয়েছিলো ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে। কিন্তু বলিউডের এই অভিনেতা জানিয়েছেন, জন্ডিস নয়, কঠিন রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

সোমবার (০৫ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করে ‘পিকু’খ্যাত এই তারকা লিখেছেন, ‘কিছু সময় জীবন ধাক্কা দিয়ে আপনাকে জাগিয়ে দেবে। গত ১৫ দিন ধরে আমার জীবন একটি রহস্য গল্পের মতো ছিলো। কখনও ভাবিনি কঠিন গল্পের খোঁজ করতে গিয়ে কঠিন রোগে আক্রান্ত হবো। আমি কখনও হাল ছাড়িনি এবং আমার পছন্দের বিষয়ের জন্য লড়াই করেছি, ভবিষ্যতেও করে যাবো।’

যোগ করে তিনি আরও লিখেছেন, ‘পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে আছেন এবং যতো ভালোভাবে সম্ভব এ বিষয়ে কাজ করে যাচ্ছেন। এই সময়ে দয়া করে কোনো গুঞ্জন ছড়াবেন না। আমি নিজেই আগামী ১০ দিনের মধ্যে, পুরোপুরি রোগনির্ণয় হলে আপনাদের এ ব্যাপারে জানাবো। সেই সময় পর্যন্ত আমার জন্য প্রার্থনা করবেন।’

অভিনয় দেও পরিচালিত ‘ব্লাকমেইল’ ছবিতে দেখা যাবে ইরফানকে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন দিব্যা দত্ত, কৃতি কুলহারি, অরুনয় সিং, ওমি বৈদ্যসহ প্রমুখ। আগামী ৬ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa