bangla news

অস্কারে সেরা পার্শ্ব অভিনেত্রী অ্যালিসন জেনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৪ ৯:৪৭:৩৪ পিএম
অস্কারের লালগালিচায় অ্যালিসন জেনি

অস্কারের লালগালিচায় অ্যালিসন জেনি

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯০তম আসরে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতলেন অ্যালিসন জেনি। ‘আই, টনিয়া’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য এই স্বীকৃতি পেলেন তিনি। তার হাতে পুরস্কার তুলে দেন গতবারের সেরা পার্শ্ব অভিনেতা মাহেরশালা আলি।

সেরা পার্শ্ব অভিনেত্রী বিভাগে আরও মনোনয়ন পেয়েছেন মেরি জে. ব্লিজ (মাডবাউন্ড), লেসলি ম্যানভিল (ফ্যান্টম থ্রেড), লরি মেটকাফ (লেডি বার্ড), অক্টাভিয়া স্পেন্সার (দ্য শেপ অব ওয়াটার)। তবে অ্যালিসন জেনিকেই ফেভারিট ভাবা হচ্ছিলো শুরু থেকে। শেষ পর্যন্ত তিনিই হাসলেন শেষ হাসি।

ক্রেগ গিলেস্পি পরিচালিত ‘আই, টনিয়া’য় স্কেটিং চ্যাম্পিয়ন টনিয়া হার্ডিংয়ের মায়ের চরিত্রে দারুণ অভিনয় করেছেন অ্যালিসন জেনি।

যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে সোমবার (৫ মার্চ) সকাল সাড়ে ৭টায় শুরু হয় জাঁকজমকপূর্ণ ৯০তম অস্কার অনুষ্ঠান। এটি উপস্থাপনা করছেন মার্কিন টক শো সঞ্চালক জিমি কিমেল। এই আয়োজন সরাসরি দেখানো হচ্ছে স্টার মুভিজ চ্যানেলে।

বাংলাদেশ সময় : ০৮৪৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-03-04 21:47:34