ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমরা হারিয়েছি মা, বাবা হারিয়েছেন ‘জান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
আমরা হারিয়েছি মা, বাবা হারিয়েছেন ‘জান’ খুশি কাপুর, বনি কাপুর, শ্রীদেবী ও জানভি কাপুর

ক’দিন পরেই ২১তম জন্মদিনের কেক কাটবেন অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুর। কিন্তু এবারের জন্মদিনটি মা শ্রীবেদীকে ছাড়াই উদযাপন করতে হবে তাকে। আর এটি কোনভাবেই মেনে নিতে পারছেন না তিনি।

মায়ের স্মৃতি মনে করে শনিবার (০৩ মার্চ) ইনস্টাগ্রামে জানভি লিখেছেন, ‘‘আমার জন্মদিনে একটি কথাই সবাইকে বলবো, মা-বাবাকে ভালোবাসুন। তাদের যত্নে আগলে রাখুন।

নিজেকে উৎসর্গ করুন মা-বাবার কাছে। আমার মায়ের আত্মার শান্তির কামনা করুন। ’’

যোগ করে জানভি আরও বলেন, ‘একটি শূণ্যতা আমার মধ্যে চেপে বসেছে। আমি জানি, এটি নিয়েই কীভাবে বাঁচবো সেটা শিখতে হবে। সব হারানোর মধ্যেও আমি তোমার ভালোবাসা অনুভব করতে পারছি। সব দুঃখ, যন্ত্রণা থেকে তুমিই আড়াল করছো সেটি বুঝতে পারছি। চোখ বন্ধ করলেই ভালো মুহূর্তরা এসে ভিড় করছে। আমাদের জীবনে তুমি ছিলে আশীর্বাদের মতো...। ’

মা হারিয়েছেন জানভি। কিন্তু স্ত্রীকে হারিয়ে সবথেকে বেশি ভেঙে পড়েছেন বনি কাপুর। এ প্রসঙ্গে জানভি লিখেছেন, ‘‘আমি আর খুশি আমাদের মা-কে হারিয়েছি। কিন্তু বাবা তার ‘জান’কে হারিয়েছেন। ’’

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইতে মারা গেছেন শ্রীদেবী। পরে ২৮ ফেব্রুয়ারি পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দক্ষিণ মুম্বাইয়ের ভিলে পার্লে শ্মশানে সম্পন্ন হয় তার শেষকৃত্য।

করণ জোহর প্রযোজিক ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হচ্ছে জানভির। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান খাত্তার।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।