ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সে ছিলো আমার ভালোবাসা...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, মার্চ ১, ২০১৮
সে ছিলো আমার ভালোবাসা... শ্রীদেবী ও বনি কাপুর

অশ্রুসিক্ত নয়নে ভারতবাসী বিদায় জানালেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীকে। তার শেষকৃত্যের দিন যেনো স্থবির হয়ে গিয়েছিলো পুরো মুম্বাই শহর। শ্রীদেবীর শেষ যাত্রার সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে লাখ লাখ মানুষ শ্রদ্ধা জানায় ৫৪ বছর বয়সে নিভে যাওয়া এই সুপারস্টারকে।

মৃত্যুর আগ মুহূর্তে শ্রীদেবীর পাশে ছিলেন স্বামী বনি কাপুর। কিন্তু শত চেষ্টা করেও স্ত্রীকে মৃত্যুর মুখ থেকে ফেরাতে পারেননি।

দুর্ঘটনায় তাদের ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলো। দীর্ঘদিনের জীবন সঙ্গিনীকে হারিয়ে শোকে কাতর বলিউডের এই নামি প্রযোজক। রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর বনির করা টুইট তাই প্রমাণ করে।

আবেগময় টুইটে বনি লিখেছেন, ‘আমার বন্ধু, স্ত্রী এবং আমার দুই সন্তানের মাকে হারালাম। পাশে থাকার জন্য আমার পরিবার, বন্ধু, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও শ্রীদেবীর ভক্তদের ধন্যবাদ জানাচ্ছি। সবাই মিলে আমরা এই সময়টি কাটিয়ে ওঠার চেষ্টা করছি। ’

শ্রীদেবীর প্রতি ভালোবাসা প্রকাশ করে তিনি আরও লিখেছেন, ‘পুরো বিশ্বের কাছে শ্রীদেবী ছিলো চাঁদনি, শ্রেষ্ঠ অভিনেত্রী। কিন্তু সে ছিলো আমার ভালোবাসা, বন্ধু আর আমাদের কন্যাদের মা, আমার জীবনসঙ্গী। খুশি ও জানভির কাছে শ্রীদেবীই ছিলো সব। অভিনেতাদের জীবনে কখনো পর্দা নামে না। কারণ তারা রুপালি পর্দায় চিরদিন উজ্জ্বল থাকেন। ’

একই দিন শ্রীদেবীর সম্মানে কাপুর পরিবারের পক্ষ থেকে টুইট করেন তার দেবর অনিল কাপুর।

গত ২৪ ফেব্রুয়ারি বাথটাবের বানিতে ডুবে মৃত্যু হয় ৩০০ ছবির অভিনেত্রী শ্রীদেবীর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে বলিউড পড়ায়।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, মার্চ ০১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।