ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শেষ দেখা...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
শেষ দেখা... ছবি: সংগৃহীত

আগে থেকেই জানানো হয়েছিলো বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে নেওয়া হবে শ্রীদেবীর মরদেহ। যেখানে ৫৪ বছর বয়সী এই তারকাকে শেষবারের মতো দেখতে পারবেন তার বন্ধু, ভক্ত ও সম্পূর্ণ বলিউড ইন্ডাস্ট্রি।

যেমন কথা তেমন কাজ। সকাল সোয়া ৯টায় অ্যাম্বুলেন্সে শ্রীদেবীর মরদেহ সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে পৌঁছায়।

যেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন- বলিউড অভিনেতা আরবাজ খান, অক্ষয় খান্না, সঞ্জয় কাপুর, অভিনেত্রী হেমা মালিনী, জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, টাবু, সুস্মিতা সেন, এষা দেওল, উর্বশী রাউতেলা, কাজল-অজয় দম্পতি, জয়াপ্রদা, সোনম কাপুর, ফারাহ খান ও নিমৃত কর।

প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সুস্মিতা সেনমঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মুম্বাই পৌঁছায় ‘নাগিন’ তারকার মরদেহ। একইদিন দুবাই সময় দুপুর ১২টা ৫৭ মিনিটে কাপুর পরিবারের সদস্য ও ভারতীয় দূতাবাসের প্রতিনিধিদের কাছে শ্রীদেবীর মরদেহ হস্তান্তর করে দুবাই পুলিশ। তার আগে নেওয়া হয় ছাড়পত্র।

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের ২২০১ নম্বর কক্ষের বাথটাব থেকে শ্রীদেবীর নিথর দেহ উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। বনি তখন রুমে অবস্থান করছিলেন। এরপর দুবাইয়ের রশিদ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীকে মৃত ঘোষণা করেন।

ছবি: সংগৃহীতপারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।