ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুম্বাই পৌঁছালো শ্রীদেবীর মরদেহ, বুধবার শেষকৃত্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
মুম্বাই পৌঁছালো শ্রীদেবীর মরদেহ, বুধবার শেষকৃত্য শ্রীদেবী (ছবি: সংগৃহীত)

সব জটিলতার অবসান হলো। মৃত্যুর তিন দিন পর মুম্বাই পৌঁছালো বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মুম্বাই বিমানবন্দরে এসে পৌঁছায় ‘নাগিন’ তারকার মরদেহ।

একইদিন দুবাই সময় দুপুর ১২টা ৫৭ মিনিটে কাপুর পরিবারের সদস্য ও ভারতীয় দূতাবাসের প্রতিনিধিদের কাছে শ্রীদেবীর মরদেহ হস্তান্তর করে দুবাই পুলিশ। তার আগে নেওয়া হয় ছাড়পত্র।

স্বামী বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীবিকেল সাড়ে ৫টার দিকে ভারতের ধনকুবের অনিল আম্বানির প্রাইভেট জেট শ্রীদেবীর মরদেহ নিয়ে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেয়। বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে মরদেহ নেওয়া হবে তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায়।

পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ভিলে পার্লে শ্মশানে হবে শ্রীদেবীর শেষকৃত্য। এর আগে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে তাকে শেষ শ্রদ্ধা জানানো হবে।

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের ২২০১ নম্বর কক্ষের বাথটাব থেকে শ্রীদেবীর নিথর দেহ উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। বনি তখন রুমে অবস্থান করছিলেন। এরপর দুবাইয়ের রশিদ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীকে মৃত ঘোষণা করেন।

মেয়ে জানভি কাপুরের সঙ্গে শ্রীদেবীপারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।