ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শ্রীদেবীর মরদেহ আনতে দেরি হবে আরও কয়েকদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
শ্রীদেবীর মরদেহ আনতে দেরি হবে আরও কয়েকদিন শ্রীদেবী (ছবি: সংগৃহীত)

শ্রীদেবীর মরদেহ ভারতে নিয়ে আসতে আরও কয়েকদিন দেরি হবে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

ভারতীয় দূতাবাসের কাছে দুবাই পুলিশ জানিয়েছে, শ্রীদেবীর মরদেহ ভারতে নিয়ে যেতে নতুন আরেকটি ছাড়পত্র প্রয়োজন।

সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত নবদ্বীপ সুরি জানিয়েছেন, শ্রীদেবীর মরদেহ ছাড়িয়ে আনতে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছে তাদের দূতাবাস।

শ্রীদেবীর ডেথ সার্টিফিকেটময়নাতদন্তে বলা হয়েছে, বাথটাবে দুর্ঘটনাক্রমে ডুবে যাওয়াই শ্রীদেবীর মৃত্যুর কারণ। এমন রিপোর্টে মৃত্যুর বিষয়টি নিয়ে ‘রহস্য’ তৈরি হয়েছে। এ কারণেই নতুন ছাড়পত্র চাইছে দুবাই পুলিশ। মৃত্যুর প্রকৃত কারণ শতভাগ নিশ্চিত হয়ে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করতে চান তারা।

দুবাই পুলিশের একটি সূত্র জানায়, প্রয়োজন হলে আরেকবার ময়নাতদন্ত করা হবে শ্রীদেবীর। এমনকি ডিপিপি (দুবাই পাবলিক প্রসিকিউশন) অনুমতি না দিলে দুবাইয়ের বাইরে যেতে পারবেন না তার স্বামী বনি কাপুর।

এরই মধ্যে শ্রীদেবীর মৃত্যুর ঘটনা তদন্তের ভার দুবাই পাবলিক প্রসিকিউশনে স্থানান্তর করা হয়েছে। তার কল লিস্ট খতিয়ে দেখার পাশাপাশি পরিবারের সদস্য ও হোটেল স্টাফদের জিজ্ঞাসাবাদ করেছে দুবাই পাবলিক প্রসিকিউশন। হোটেলের যে কক্ষে শ্রীদেবী ছিলেন, সেটি সিল করে দেওয়া হয়েছে।

শ্রীদেবী (ছবি: সংগৃহীত)গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের ২২০১ নম্বর কক্ষের বাথটাব থেকে শ্রীদেবীর নিথর দেহ উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। বনি তখন রুমে অবস্থান করছিলেন। এরপর দুবাইয়ের রশিদ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীকে মৃত ঘোষণা করেন।

নিজের এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে সপরিবারে দুবাইয়ে যান শ্রীদেবী। কিন্তু সেখানেই তার মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।