ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শ্রীদেবীর শেষ ছবি ও ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
শ্রীদেবীর শেষ ছবি ও ভিডিও শ্রীদেবীর তোলা শেষ ছবি

পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। যেখানে মন খুলে নেচেছেন তিনি। তুলেছেন অসংখ্য ছবি। কিন্তু কে জানতো এগুলোই হয়ে যাবে তার জীবনের শেষ স্থিরচিত্র এবং ভিডিও।

এরই মধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ‘নাগিন’খ্যাত এই তার শেষ কয়েকটি ভিডিও এবং স্থিরচিত্রগুলো। ভিডিওতে দেখা যাচ্ছে- বন্ধু ও ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে বলিউডের জনপ্রিয় গান ‘কালা চশমার’ তালে তাল মেলাচ্ছেন ৫৪ বছর বয়সী এই অভিনেত্রী।

যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন ‘চাঁদনি’খ্যাত এই তারকা। ‘মিস্টার ইন্ডিয়া’, ‘হিম্মাতওয়ালা’, ‘ইংলিশ ভিংলিশ’, ‘মম’, ‘তোফা’র মতো সুপারহিট সিনেমায় অভিনয়ের জন্য জনপ্রিয় এই অভিনেত্রীর মৃত্যুর সংবাদে শোকাহত সারা বিশ্ব।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ে সম্পন্ন হবে তার শেষকৃত্য। জানা গেছে- মুম্বাইয়ের জুহু অথবা সান্টা ক্রুজে এই শেষকৃত্য হবে। তবে শেষ পর্যন্ত কোথায় শেষকৃত্য হবে, নিরাপত্তার কারণে তা এখনও ঘোষণা করা হয়নি।

** শ্রীদেবীর শেষ নাচের ভিডিও


** শ্রীদেবীর শেষ নাচের ভিডিও

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।