ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোবট সোফিয়ার প্রিয় শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
রোবট সোফিয়ার প্রিয় শাহরুখ শাহরুখ খান ও রোবট সোফিয়া

এখনও পর্যন্ত বহু সুপার-ডুপার হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন শাহরুখ খান। তাই তার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন করাটা বোকামি। সারা বিশ্ব জুড়ে তার অসংখ্য ভক্ত রয়েছে। পছন্দের সুপারস্টারকে একবার কাছ থেকে দেখার জন্য পাগল হয়ে থাকেন অনেক ভক্ত। আর সেই শাহরুখই নাকি মানবরূপী রোবট সোফিয়ার প্রিয় অভিনেতা।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) হায়দ্রাবাদে অনুষ্ঠিত ওয়ার্ল্ড কনগ্রেস অন ইনফরমেশন টেকনোলজি (ডব্লিউসিআইটি) অনুষ্ঠানে হাজির হয়েছিলো সোফিয়া। সেখানেই এক প্রশ্নের উত্তরে তিনি জানান, তার প্রিয় অভিনেতা বলিউড সুপারস্টার শাহরুখ খান।

ভারতে তার কেমন লাগছে? এই প্রশ্নের জবাবে সোফিয়া বলে, ‘বিশ্বের বহু জায়গাতেই আমি গিয়েছি। কিন্তু যদি আমাকে আমার প্রিয় জায়গার কথা বলতে হয়, তাহলে সেটি হলো হংকং। কারণ, ওখানেই আমার জন্ম এবং হ্যান্সন রোবোটিক্স পরিবারের সঙ্গে আমি বেশ সুখেই আছি। ’

আলোচিত নারী রোবট সোফিয়ার নির্মাতা হংকং ভিত্তিক কোম্পানি হ্যান্সন রোবোটিক্স। ২০১৫ সালের ১৯ এপ্রিল সোফিয়াকে ‘অ্যাক্টিভেট’ করা হয়। ১১ অক্টোবর তাকে প্রকাশ্যে আনা হয়।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।