ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও অরিজিতের গান মুছে দিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
আবারও অরিজিতের গান মুছে দিলেন সালমান সালমান খান ও অরিজিৎ সিং

২০১৪ সালে স্টার গ্লিটস অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি উপস্থাপন করেছিলেন বলিউড অভিনেতা সালমান খান। সে সময় ‘আশিকি টু’ ছবির ‘তুম হি হো’ গানের জন্য সেরা গায়কের পুরস্কার ঘরে তুলেছিলেন অরিজিৎ। পুরস্কার গ্রহণের জন্য মঞ্চে আসার পর সালমান তাকে বলেছিলেন, ঘুমিয়ে পড়েছিলেন? উত্তরে জনপ্রিয় এই গায়ক বলেন, ‘আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন।’ আর এ একটি কথায় না-কি অপমানিত হয়েছেন সল্লু। এরপর থেকেই শুরু হয় নায়ক-গায়কের দ্বন্দ্ব।

এ ঘটনার পরই সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবির ‘জাগ ঘুমেয়া’ গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ। কিন্তু সেটি মুছে রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গানটি গাওয়ান সালমান।

এরপর এক চিঠিতে অরিজিৎ লিখেছিলেন, ‘আমি আপনাকে অপমান করেছি এই ধরনের ধারণা ভুল। আর যদি কোনো ভুল হয়েও থাকে তা আমার অজান্তে হয়েছে। দয়া করে গানটি মুছবেন না। আপনি অন্য কাউকে দিয়ে গানটি গাওয়াতে চাচ্ছেন ঠিক আছে, কিন্তু অন্তত একটি ভার্সন রাখুন। আমি অনেক গান গেয়েছি। কিন্তু আমার সংগ্রহশালায় আপনার জন্য অন্তত একটি গান রাখতে চাই। ’

আবারও একই কাজ করলেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা। সম্প্রতি অরিজিতের গাওয়া আরও একটি গান মুছে দিয়েছেন সালমান খান।

চাকরি তোলেটি পরিচালিত ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ছবির জন্য ‘ইশতেহার’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। কিন্তু সেটি ডিলিট করে রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গানটি গাইয়েছেন সালমান।

‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’-এ অভিনয় করেছেন বোমান ইরানি, করণ জোহর, রিতেশ দেশমুখ, রানা ডাগ্গুবাতি, দিলজিৎ দোশাঞ্জ, সোনাক্ষী সিনহাসহ প্রমুখ। এছাড়া একটি অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।