[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

ইরফানের ছবিতে সারা আলী খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৭:২০:৪৫ এএম
ইরফান খান ও সারা আলী খান (ফাইল ছবি)

ইরফান খান ও সারা আলী খান (ফাইল ছবি)

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ২০১৮-এ সেরা ছবির পুরস্কার পেয়েছে সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’। একই ছবিতে অভিনয় করে সেরা অভিনেতাও হন বলিউড অভিনেতা ইরফান খান।

এবার নির্মাণ হতে যাচ্ছে ছবিটির সিক্যুয়াল ‘হিন্দি মিডিয়াম-২’। এতেও অভিনয় করবেন ‘পিকু’ খ্যাত অভিনেতা ইরফান খান। শোনা যাচ্ছে, ছবিটির দ্বিতীয় কিস্তিতে ইরফানের সঙ্গে অভিনয় করবেন সাইফ কন্যা সারা আলী খান। এতে সারাকে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে।

গণমাধ্যমের সূত্রমতে, ছবিটি পরিচালক ও প্রযোজক সারাকে চরিত্রটিতে নেওয়ার জন্য চূড়ান্ত করেছে। তবে তারা এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। 

ছবিটির অন্যতম প্রযোজক দিনেশ ভিজন বলেন, আমরা কিছুদিন আগে ছবির স্ক্রিপ্টের কাজ শেষ করেছি। এখন কাস্টিংয়ের কাজ শুরু করবো। 

‘হিন্দি মিডিয়াম-২’ ছবির শ্যুটিং চলতি বছর আগস্টে শুরু হওয়ার কথা রয়েছে। আগের পর্বের মতো এবারও ব্যবসায়ী রাজ বাত্রার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে। তার ১৫ বছরের মেয়ের চরিত্রে অভিনয় করবেন সারা। 

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন সারা আলী খান। এতে তার বিপরীতে থাকছেন সুশান্ত সিং রাজপুত। ছবিটি চলতি বছরে ২৩ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
জেএইএম/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa