[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

অনেকদিন পর উপস্থাপনায় আইয়ুব বাচ্চু

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১০ ৯:৪৭:৩৬ এএম
আইয়ুব বাচ্চু- ছবি: বাংলানিউজ

আইয়ুব বাচ্চু- ছবি: বাংলানিউজ

দেশের শীর্ষস্থানীয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু অনেক সময় পর আবার উপস্থাপনা করতে যাচ্ছেন। ‘লাভেলো আর জেনারেশন’ নামের অনুষ্ঠানটি তৈরি হচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির জন্য। মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের তুলে ধরতেই এই আয়োজন।

অনুষ্ঠানে অংশ নেবে ২৬টি ব্যান্ড। এর মধ্যে ঢাকা ও চট্টগ্রাম থেকে ১০টি করে, খুলনা, রাজশাহী ও সিলেট থেকে ২টি করে নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে। স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রঙ, কনক্লুশন, ব্লু পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীনসহ আরও কিছু নতুন ব্যান্ড নিয়ে সাজানো হবে ‘লাভেলো আর জেনারেশন’। একেকটি ব্যান্ড নিয়ে হবে একেকটি পর্ব।

আইয়ুব বাচ্চু- ছবি: বাংলানিউজউপস্থাপনায় ফেরা প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ‘এ অনুষ্ঠানে নতুন এক সংগীত প্রজন্মের নতুন নতুন গান আর তাদের স্বপ্নের কথা জানবো। তরুণ এই ব্যান্ডগুলো অসাধারণ গান করছে। অনুষ্ঠানটিতে কাজ করতে গিয়ে নতুনদের কাছে আমি নিজেও অনেক কিছু শিখেছি।’

আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে প্রতি শুক্রবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে ‘লাভেলো আর জেনারেশন’। প্রযোজনায় শাহ আমীর খসরু।

এর আগে আইয়ুব বাচ্চুর উপস্থাপনায় আরটিভির ‘আর মিউজিক’ অনুষ্ঠানটি জনপ্রিয়তা পায়। ‘লাভেলো আর জেনারেশন’ একইরকম গ্রহণযোগ্যতা পাবে বলে চ্যানেলটি আশাবাদী।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db