[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

শ্যুটিং সেটে আহত বিদ্যুৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১০ ৪:৩২:৫২ এএম
বিদ্যুৎ জামওয়াল

বিদ্যুৎ জামওয়াল

হলিউড পরিচালক চাক রাসেল পরিচালিত ‘জংলি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বিদ্যুৎ জামওয়াল। শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) ছবির একটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হয়েছেন বলিউডের এই অভিনেতা। সম্প্রতি এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, ছবির একটি দৃশ্যের প্রয়োজনে উঁচু জানালা থেকে নিচে ঝাঁপ দিতে হয় বিদ্যুতকে। আর সেখানেই ঘটে বিপত্তি। সেখান থেকে পরে মাথা ফেটে যায় ‘কমান্ড’খ্যাত এই তরকার। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এ ঘটনার পরই শ্যুটিং সেটে ডাক্তার এসে প্রাথমিক চিকিৎসা দেন তাকে। মাথায় ব্যান্ডেজ ও প্রয়োজনীয় ঔষধ দেওয়া হলে রক্তপাত বন্ধ হয়।

দুর্ঘটনা প্রসঙ্গে বিদ্যুৎ ভারতীয় গণমাধ্যমে বলেন, একজন অ্যাকশন অভিনেতার দায়িত্ব তার ছবির স্ট্যান্ট তার নিজে করা। আমি আমার দায়িত্ব পালন করতে ঝুঁকি নিতেও ভয় পাই না।

গুরুতর আঘাত পাওয়া সত্ত্বেও বিদ্যুৎ এবং পুরো শ্যুটিং ইউনিট দুর্ঘটনাটির দুই ঘণ্টা পর ফের শ্যুটিং শুরু করেন।

অ্যাকশন ও অ্যাডভেঞ্চার-নির্ভর ‘জংলি’ ছবির গল্পে দেখা যাবে হাতি ও মানব জাতির বন্ধুত্ব। এতে বিদ্যুতের সহশিল্পী বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। এরইমধ্যে অনলাইনে প্রকাশ পেয়েছে ছবিটির টিজার। আগামী ৯ মার্চ মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db