ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৮৫ হলে মুক্তি পেলো ‘ভালো থেকো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৮
৮৫ হলে মুক্তি পেলো ‘ভালো থেকো’ আরিফিন শুভ ও তানহা তাসনিয়া

২০১৭ সালের হিট ছবি ‘ঢাকা অ্যাটাক’। এতে আরিফিন শুভ’র দুর্দান্ত অভিনয় তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। ছবিটির পর শুভ’র নতুন ছবি ‘ভালো থেকো’ মুক্তি পেলো শুক্রবার (৯ ফেব্রুয়ারি)।

জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটি দেশের ৮৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখেই ‘ভালো থেকো’ মুক্তি দেয়া হয়েছে।

শুক্রবার সকালে পরিচালক জাকির হোসেন রাজু বাংলানিউজকে বলেন, এ ছবি নিয়ে আমার আত্মবিশ্বাস অনেক। প্রেক্ষাগৃহে গিয়ে যিনি ছবিটি একবার দেখবেন, তিনি বারবার ছবিটি দেখতে যাবেন। কারণ আমি দেখার মতো একটি গল্প নিয়ে ‘ভালো থেকো’ নির্মাণ করেছি। মৌলিক গল্পের ছবিটি সবাই পরিবারের সদস্যদের নিয়েই দেখতে পারবেন।

‘ভালো থেকো’তে আরিফিন শুভ’র নায়িকা তানহা তাসনিয়া। এর আগে তানহা ‘ভোলাতো যায় না তারে’ ও ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেছিলেন। এছাড়াও ছবিটিতে তানহার বিপরীতে রয়েছেন আসিফ ইমরোজ। এতে আরও অভিনয় করতে দেখা যাবে দুই নন্দিত অভিনেতা ও নির্মাতা কাজী হায়াৎ এবং আমজাদ হোসেন’কে। ‘ভালো খেকো’ ছবির একটি দৃশ্য

দি অভি কথাচিত্রের ব্যানারে ২০১৬ সালের সেপ্টেম্বর মহরতের মধ্য দিয়ে ‘ভালো থেকো’র শ্যুটিং শুরু হয়। এর সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভি। বাংলাদেশ ছাড়াও নেপালে ছবিটির শ্যুটিং হয়েছে। গত ১৩ জানুয়ারি ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়।

ঢাকায় ‘ভালো থেকো’ মুক্তি পেয়েছে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, সনি, মধুমিতা, সেনা, বিজিবি, গীত, চিত্রামহল, মুক্তি, জোনাকি, আনন্দ, পুনম, পুরবী, এশিয়া, ও শাহীন সিনেমা হলে। এছাড়াও দেশের ঐতিহ্যবাহী বড় হলগুলোতে শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৮
জেআইএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad