[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

প্রেমিককে বিয়ে নিয়ে ইলিয়েনার মন্তব্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৭ ১১:৪৯:০৭ পিএম
ইলিয়েনা ডি’ক্রুজ ও অ্যান্ড্রু নীবোন

ইলিয়েনা ডি’ক্রুজ ও অ্যান্ড্রু নীবোন

গত বছর ডিসেম্বরে বড়দিন উপলক্ষে অস্ট্রেলিয়ান প্রেমিক অ্যান্ড্রু নীবোনের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র পোস্ট করেছিলেন ইলিয়েনা ডি’ক্রুজ। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়।’

এখানেই শেষ নয়, ফটো ক্রেডিটে তিনি লিখেছেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন।’ এরপর থেকেই তাদের বিয়ে নিয়ে শুরু হয় জোর গুঞ্জন। অনেকেই মনে করছেন, বিয়ের কথা সবাইকে জানানোর জন্যই এমনটি করেছেন ইলিয়েনা।

গেরেথ ইভানস পরিচালিত ‘রেইড’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত বলিউডের এই অভিনেত্রী। গত ৫ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এর প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী। এ সময় প্রেমিককে বিয়ে করেছেন কিনা প্রশ্ন করা হয় তাকে।

জবাবে ‘রুস্তম’খ্যাত এই তারকা বলেন, ‘আমি বুঝতে পারছি না কি উত্তর দেবো। পেশাগত দিক থেকে আমি ভালো করছি, ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে। আমি মনে করছি না আর কোনো বক্তব্যের প্রয়োজন আছে। আমার ব্যক্তিগত বিষয়গুলো যতোটা সম্ভব গোপন রেখেছি। এ বিষয়ে খুব বেশি কথা বলতে চাই না। তবে সবার এখনো অনেক কিছু দেখার বাকি রয়েছে।’

আগামী ১৬ মার্চ মুক্তি পাবে ‘রেইড’। এতে ইলিয়েনার বিপরীতে রয়েছেন বলিউড অভিনেতা অজয় দেবগণ।

** ‘রেইড’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db