ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আগস্ট থেকে শুরু ‘হিন্দি মিডিয়াম টু’র শ্যুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
আগস্ট থেকে শুরু ‘হিন্দি মিডিয়াম টু’র শ্যুটিং ‘হিন্দি মিডিয়াম’ ছবির দৃশ্য

গত বছর মুক্তি পেয়েছে সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’। ছবিতে দারুণ অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন ইরফান খান। এরপরই ছবিটির দ্বিতীয় কিস্তি অর্থাৎ ‘হিন্দি মিডিয়াম টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ইরফান নিজেও বলেছিলেন ‘হিন্দি মিডিয়াম টু’র চিত্রনাট্য নিয়ে কাজ করছেন প্রযোজক দীনেশ ভাইজান। এসব পুরাতন খবর।

নতুন খবর হলো- আগামী আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ‘হিন্দি মিডিয়াম টু’-এর শ্যুটিং। আগের পর্বের মতো এবারও ব্যবসায়ী রাজ বাত্রার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

তবে এবার পরিচালক হিসেবে পাওয়া যাবে না সাকেট চৌধুরীকে। ‘হিন্দি মিডিয়াম টু’ প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ছবিটি সম্পর্কে আমার কোনো ধারণা নেই। কারণ আমি এর অংশ নই। ’

এদিকে, ভারতে পাকিস্তানি অভিনেতারা নিষিদ্ধ থাকায় অভিনেত্রী সাবা কামারকেও না দেখা যেতে পাবে এবারের পর্বে। তবে কে থাকবেন তা এখনও ঘোষণা করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।