ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিবের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
শাকিবের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ শাকিবের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ

হবিগঞ্জ: হবিগঞ্জে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা ও মানহানি মামলায় ১৫ কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) মামলার নির্ধারিত তারিখে বাদীর আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহান এ নির্দেশ দেন।

অটোরিকশা চালক ইজাজুলের দায়ের করা এ মামলার প্রতিবেদন নির্ধারিত সময়ে দাখিল না করায় আদালত এ নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ বাংলানিউজকে জানান, মামলার প্রতিবেদন না আসায় তিনি তদন্তকারী কর্মকর্তাকে এর কারণ দর্শানোর আবেদন করলে, আদালত এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি’র উপ পরিদর্শক (এসআই) ইকবাল বাহার বাংলানিউজকে জানান, তদন্ত কাজ এগিয়ে চলেছে। মামলার প্রধান আসামি শাকিব খান দেশে না থাকায় তার বক্তব্য নেওয়া যাচ্ছে না। যে কারণে তদন্তে বিলম্ব হচ্ছে।

২০১৭ সালের ২৯ অক্টোবর ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে হবিগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইজাজুল মিয়া। এরআগে শাকিবভক্তদের মোবাইল ফোনে অতিষ্ঠ হয়ে ইজাজুল ২৮ অক্টোবর বানিয়াচং থানায় ‘রাজনীতি’ ছবির প্রযোজক আশফাক আহমেদ ও পরিচালক বুলবুল বিশ্বাসের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করেন।

শাকিব খান ‘রাজনীতি’ ছবিতে নায়িকা অপু বিশ্বাসকে একটি মোবাইল নম্বর দেন। সেটি কাকতালীয়ভাবে বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে অটোরিকশা চালক ইজাজুলের ছিল।

এদিকে শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ায় আশিকুর রহমান পরিচালিত ‘সুপারহিরো’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।