ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নীল নয়নের তাসকিন এবার গানের মডেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
নীল নয়নের তাসকিন এবার গানের মডেল মিউজিক ভিডিও’র একটি দৃশ্যে তাসকিন ও শেহতাজ

খল চরিত্রে অভিনয় করেও ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে নজরকাড়া অভিনয়শিল্পীদের একজন ছিলেন তাসকিন রহমান। ওই অভিনয়ের কল্যাণে সারাদেশে ছড়িয়ে গেছে ‘নীল নয়ন’র এই তরুণের ফ্যান-ফলোয়ার। 

সেই তাসকিন রহমানকে প্রথমবারের মতো দেখা যাবে মিউজিক ভিডিওর মডেল হিসেবে। অদিত রহমানের ‘বলে দাও’ শিরোনামের গানের ভিডিওতে তার সঙ্গে থাকছেন সময়ের আরেক আলোচিত মুখ শেহতাজ।

 

ভিডিওটি নির্মাণ করেছেন তাসকিনেরই বড় ভাই জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু। গানটির কথা লিখেছেন সোহেল আরমান। সুর করেছেন অদিত, হাসিব ও দোলা। সংগীতায়োজনে অদিত।  তাসকিন রহমানঅদিত বাংলানিউজকে বলেন, ‘গানটির তৈরির পর অংশু ভাই এবং আমি যে গল্পের কথা চিন্তা করি, সেটার জন্য তাকসিনকেই সবচেয়ে উপযুক্ত মনে হয়েছে। ভিডিওতে সে দুর্দান্ত অভিনয় করেছে। দেখলেই সবাই সেটা বুঝতে পারবেন। তাসকিনের কাজে আমরা মুগ্ধ। শেহতাজও দারুণ করেছেন। দু’জনের প্রাণবন্ত অভিনয় ভিডিওটিকে দিয়েছে নতুন মাত্রা। ’

অদিত আরও জানান, এটি ভালোবাসার গান। আর তাই ভালোবাসা দিবসের আগেই প্রকাশ করা হচ্ছে। তবে পোস্টার এবং ভিডিও প্রোমো ছাড়া হবে দু’একদিনের মধ্যেই।  

১ ফেব্রুয়ারি অদিত রহমান তার নিজস্ব ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করবেন।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।