ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

বিনোদন

পুরান ঢাকার ‘বাদশা খান’ ডিপজল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
পুরান ঢাকার ‘বাদশা খান’ ডিপজল মনোয়ার হোসেন ডিপজল

পুরান ঢাকার প্রভাবশালী খান পরিবারের ছেলের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রাভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এফ আই মানিক পরিচালিত নতুন ছবিটির নাম ‘বাদশা খান’। 

মানিক বুধবার (২৪ জানুয়ারি) বিষয়টি বাংলানিউজিকে জানিয়েছেন। তিনি বলেন, আমার পরিচালিত ‘সৌভাগ্য’ ছবিতে ডিপজল সর্বশেষ অভিনয় করেছিলেন।

দীর্ঘদিন পর আবারও তাকে নিয়ে ছবি বানাচ্ছি। যেখানে ডিপজল নাম ভূমিকায় অভিনয় করবেন। তার বিপরীতে কলকাতার ঋতুপর্ণাকে নেওয়ার কথা ভাবছি। তবে বিষয়টি চূড়ান্ত হতে আরও কিছুদিন সময় লাগবে।

ছবিটির গল্প প্রসঙ্গে পরিচালক বলেন, খান পরিবার পুরান ঢাকার খুব প্রভাবশালী একটি পরিবার। যাদের অনুমতি ছাড়া সেখানেই কিছুই হয় না। এমন একটি পরিবারের ছেলে বাদশা হিসেবে পর্দায় আসবেন ডিপজল। এটি পুরোপুরি পারিবারিক গল্পের ছবি।  

ছবিটির গল্প লিখছেন ছটকু আহমেদ। ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমি বনি কথাচিত্রের প্রযোজনায় ফেব্রুয়ারির শেষের দিকে ‘বাদশা খান’ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা জানিয়েছেন নির্মাতা।

গত বছর সিঙ্গাপুরে ডিপজলের ওপেন হার্ট সার্জারি হয়। এরপর বেশ কয়েকমাস তিনি বিশ্রামে ছিলেন। বর্তমানে সুস্থ আছেন ‘চাচ্চু’খ্যাত এই অভিনেতা। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa