[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

আমি সুস্থ হয়ে উঠবো: ফুয়াদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৫:০৮:১৫ এএম
ফুয়াদ আল মুক্তাদির (ফাইল ছবি)

ফুয়াদ আল মুক্তাদির (ফাইল ছবি)

হঠাৎ একটি ভিডিও বার্তায় ভক্তদের হতভম্ব করে দিলেন সঙ্গীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির। শনিবার (১৩ জানুয়ারি) দিনগত রাত ৩টা ৮ মিনিটে ফুয়াদ তার ফেসবুক পেজ থেকে ভিডিও বার্তার মাধ্যমে জানান তিনি থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত! 

প্রায় দেড় মিনিটের ভিডিও বার্তায় ফুয়াদ বলেন, আমি আপনাদের সঙ্গে একটি মেসেজ শেয়ার করতে চাই। আমি চাই না আমার বন্ধুরা কেউ তৃতীয় ব্যক্তির কাছ থেকে তথ্যটি জানুক। গত সপ্তাহে আমার শরীরে প্যাপিলারি কার্সিনোমা ধরা পড়েছে। এটি মূলত থাইরয়েড ক্যান্সার। তবে এটি কোন পর্যায়ে আছে এ ব্যাপারে আমি এখনও কিছু জানি না।

সবাইকে আশ্বস্ত করে ফুয়াদ আরও বলেন, থাইরয়েড ক্যান্সার অন্য সব ক্যান্সারের মধ্যে সবচেয়ে সাধারণ। এই রোগ নিয়ে বেঁচে থাকার পরিমাণ সবচেয়ে বেশি। ইনশাল্লাহ আমি সুস্থ হয়ে উঠবো। আমার জন্য সবাই দোয়া করবেন।

১৯৮৮ সালে আট বছর বয়সে বাংলাদেশ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা হন ফুয়াদ। সেখানেই পড়াশোনার পাশাপাশি গান নিয়ে ব্যস্ত থাকেন তিনি। ১৯৯৩ সালে তিনি ‘যেফির’ নামের একটি ব্যান্ড দল গঠন করেন। পরে অবশ্য দলটি ভেঙে যায়।

বাংলাদেশের সঙ্গীতে ফুয়াদ নতুন মাত্রা যোগ করেন। তরুণ প্রজন্মের অনেক শিল্পী তার সুর আর সঙ্গীত পরিচালনায় গান গেয়ে জনপ্রিয় হয়েছেন। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পরিবার নিয়ে অবস্থান করছেন ফুয়াদ।

এদিকে গত শুক্রবার (১২ জানুয়ারি) ইউটিউবে প্রকাশ পায় ফুয়াদের সঙ্গীত পরিচালনায় হাবিব ওয়াহিদের ‘চলো না’র মিউজিক ভিডিও। গানটিও বেশ প্রশংসিত হয়েছে। আর এমন সময়েই ফুয়াদ অসুস্থতার খবর দিয়ে সবার মন খারাপ করে দিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
জেআইএম/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa