ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘প্যাডম্যান’ নিয়ে চিন্তিত নন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
‘প্যাডম্যান’ নিয়ে চিন্তিত নন অক্ষয় ‘প্যাডম্যান’ ছবির পোস্টার

বলিউডকে ১০০ কোটি রুপির বেশকিছু সিনেমা উপহার দিয়েছেন অক্ষয় কুমার। কিন্তু তার মুক্তি প্রতীক্ষিত ‘প্যাডম্যান’ বক্স অফিসে কতো রুপির ব্যবসা করবে তা নিয়ে একেবারেই চিন্তিত নন তিনি।

শুক্রবার (১৩ জানুয়ারি) ছবিটির ‘সালে স্বপ্নে’ শিরোনামের গান প্রকাশের অনুষ্ঠানে ‘প্যাডম্যান’-এর ব্যবসা নিয়ে উদ্বিগ্ন কিনা জানতে চাওয়া হয় অক্ষয়ের কাছে। তিনি বলেছেন, ‘বক্স অফিস থেকে এ ছবি কতো রুপি সংগ্রহ করবে তা নিয়ে এখন কিছু ভাবছি না।

কারণ একদিন দেখেছি, আমার ভ্যানিটি ভ্যানের পাশে তিন-চার জন যুবক মেয়েদের স্যানিটারি ন্যাপকিনের বিষয়ে আলোচনা করছে ও সমস্যা নিয়ে কথা বলছে। এটাই তো আমার সবচেয়ে বড় অর্জন। ’

‘খিলাড়ি’খ্যাত এই তারকা আরও বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে স্যানিটারি ন্যাপকিন ও ঋতুস্রাব নিয়ে খোলাখুলি কথা বলা হচ্ছে দেখি। এটাই এ ছবির বড় সাফল্য। ’

আর. বালকি পরিচালিত ‘প্যাডম্যান’ প্রযোজনা করেছেন অক্ষয়ের স্ত্রী টুইংকেল খান্না। এতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর ও রাধিকা আপ্তে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।