[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মুখোমুখি আমিরের প্রাক্তন ও বর্তমান স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৩:৫৭:৩৫ এএম
কিরণ রাও ও রীনা দত্ত

কিরণ রাও ও রীনা দত্ত

বিচ্ছেদের পরও তারকারা তাদের প্রাক্তনদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তাকালে এমনটা হরহামেশাই চোখে পড়ে। এই যেমন ধরে নেওয়া যাক অভিনেতা হৃতিক রোশনের কথাই। ২০১৪ সালে স্ত্রী সুজানা খানের সঙ্গে ১৪ বছরের সংসারের ইতি টানেন। কিন্তু এখনও প্রায় সময় একসঙ্গে দেশে-বিদেশ ঘুরে বেড়ান তারা।  

হৃতিক-সুজানার থেকে ব্যতিক্রম নন প্রাক্তন দম্পতি আমির খান ও রীনা দত্ত। ২০০২ সালে এই দম্পতির বিচ্ছেদ হয়ে যায়। পরে ২০০৫ সালে প্রযোজক কিরণ রাওকে বিয়ে করেন আমির। কিন্তু প্রাক্তন স্ত্রীর সঙ্গে ‘পিকে’খ্যাত এই তারকার বন্ধুত্ব এখনও রয়েছে অটুট। এর প্রমাণ মিললো আরও একবার।

ছবি: সংগৃহীতশুক্রবার (১২ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলো আমির খান ও কিরণ রাও দম্পতির পানি ফাউন্ডেশন। যেখানে আমন্ত্রণ জানানো হয়েছিলো মিস্টার পারফেকশনিস্টের প্রাক্তন স্ত্রী রীনা দত্তকে। আর সেখানেই মুখোমুখি হন আমিরের দুই স্ত্রী।  

এক প্লেটে খাচ্ছেন আমির খান, রীনা দত্ত ও কিরণ রাওশুধু তাই নয়, আমিরের প্রাক্তন ও বর্তমান দুই স্ত্রী মিলে আলোকচিত্রীদের সামনে পোজও দিয়েছেন ছবি তোলার জন্য। এছাড়া অনুষ্ঠানে এক প্লেটে খেতে দেখা গেছে তিনজনকে।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং করছেন আমির খান। এতে তার সহশিল্পী বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। এই প্রথম একসঙ্গে কাজ করছেন তারা। তাদের পাশাপাশি আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও নবাগত অভিনেত্রী ফাতেমা সানা শেখ।   

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa