[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

হিমালয় ঘেঁষা মানালিতে কঙ্গনার ৩০ কোটি রুপির বাংলো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৩:৫৮:৫৭ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঘটনাবহুল ২০১৭’র পর ২০১৮ বোধহয় নতুন করে শুরু করতে চেয়েছিলেন কঙ্গনা রনৌত। তাই নতুন বছরে নিজেকেই নিজে একটি বাড়ি উপহার দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের রাজ্য হিমাচল প্রদেশের নৈস্বর্গিক শহর মানালিতে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন কঙ্গনা। যার বারান্দায় দাঁড়ালেই চোখ চলে যাবে সামনে তুষারাবৃত হিমালয়ের চূড়ায়। আরেকদিকে অরণ্যঘেরা পাহাড়ি ঢাল।

ছবি: সংগৃহীতপাহাড়ি এলাকার আর পাঁচটা বাড়ির মতোই এই বাড়ির ছাদ এবং গাড়িবারান্দাও ঢালু। খয়েরি, কালো, কালচে সবুজ আর ধূসর রঙের মিশেলে তৈরি বাংলোর দরজা, জানলার রং সাদা।

এর পেছনে একতলায় কাঁচঘেরা জায়গাটা শীতকালে গরম কফি হাতে বন্ধুদের সঙ্গে আড্ডার জন্য। তার পাশ দিয়ে বাড়িতে ঢোকার বড় বারান্দাটিকে দেওয়াল তুলে দুই ভাগ করেছেন কঙ্গনা। কোনের অংশ কাঁচ দিয়ে ঘিরে তৈরি হয়েছে খাওয়ার ঘর। ভেতরে বসার ঘর, কিচেন, বেডরুম ও গেস্ট রুম।

ছবি: সংগৃহীতজানা গেছে- ইউরোপিয়ান স্টাইলের বাংলোটি ডিজাইন করেছেন মুম্বাইয়ের জনপ্রিয় ডিজাইনার শাবনাম গুপ্তা। এটি নির্মাণের জন্য ৩০ কোটি রুপি ব্যয় করেছেন কঙ্গনা। আর এটি তৈরি করতে সময় লেগেছে চার বছর।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa