ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মহরতে এসে মোহন ‘সারপ্রাইজ’ পেলেন সোহেল রানা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
মহরতে এসে মোহন ‘সারপ্রাইজ’ পেলেন সোহেল রানা! সোহেল রানা। ছবি: বাংলানিউজ

‘আমি জানি না আমাকে মহরতে কেন ডাকা হয়েছে। শহীদুল ভাই ডেকেছেন, তাই কিছু জিজ্ঞেস না করেই চলে এসেছি। ওনার সঙ্গে সম্পর্কটা এতোটাই ঘনিষ্ঠ যে কখনো কিছু বললে জানতে না চেয়েও তা করে ফেলি’।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ‘যুদ্ধশিশু’ সিনেমার মহরতে এসে এমন বক্তব্য দেন কিংবদন্তী অভিনেতা সোহেল রানা।

তার বক্তব্য শেষে ‘যুদ্ধশিশু’ ছবির পরিচালক শহীদুল হক খান সোহেল রানাকে সারপ্রাইজ দেন।

ঘোষণা করেন এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে সোহেল রানাকে নেয়া হয়েছে। তিনি অভিনয় করবেন যে যুদ্ধশিশুকে নিয়ে ছবির গল্প এগোবে, তার বাবার চরিত্রে।

রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত এই মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক তথ্যসচিব সৈয়দ মার্গুব মোর্শেদ। এছাড়া উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, যুদ্ধশিশুদের নিয়ে আমরা কি করতে পারি সেটা ভাবার বিষয়। এই বিষয়ের উপর চলচ্চিত্র নির্মাণকে আমি সাধুবাদ জানাই। আমি এই চলচ্চিত্রের সফলতা কামনা করছি।

নির্মাতা শহীদুল হক খানের 'যুদ্ধশিশু' ছবির মহরত অনুষ্ঠানে শিল্পী , কলাকুশলী ও বিশিষ্টজনেরা।  ছবি: ডি এইচ বাদলপ্রবীণ নির্মাতা শহীদুল হক খান বলেন, চমৎকার একটি উপন্যাস থেকে ‘যুদ্ধশিশু’ নির্মাণ করা হচ্ছে। মুক্তিযুদ্ধ নিয়ে এটি হবে নতুন ধারার একটি চলচ্চিত্র। দেশের বিভিন্ন স্থানসহ সুইডেনেও এ ছবির দৃশ্যধারণ করা হবে। ছবিটি নিয়ে আমার দীর্ঘদিনের পরিকল্পনা ছিলো। অবশেষে তা বাস্তবায়ন হচ্ছে। সব ঠিক থাকলে আগামী ২৬ মার্চ উপলক্ষে ‘যুদ্ধশিশু’ মুক্তি দেবো।

মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে ‘যুদ্ধশিশু’ নির্মাণ হচ্ছে এসএইচকে প্রোডাকশনের ব্যানারে। ছবিটিতে অভিনয় করবেন চম্পা, পপি, নাদিম, নাসিম আনোয়ার, মঞ্জুর আলম, আরবি প্রমুখ। সংগীত পরিচালনা করেছেন শেখ সাদী খান।

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ছবিটির শ্যুটিং শুরু হবে। হ্যাপিনেস মাল্টিমিডিয়ার ব্যানারে ‘যুদ্ধশিশু’ ছবিটির সহ-প্রযোজনায় আছেন মল্লিক এস আরেফিন ও মহসিন আলম।
বাংলাদেশ সময়: ০২৩৬ ঘণ্টা, জানুয়ারি , ১২ ২০১৮
জেআইএম/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।