bangla news

সত্য ঘটনা নিয়ে ‘সময়ের গল্প’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৬ ৩:০৭:৪৮ এএম
‘সময়ের গল্প’

‘সময়ের গল্প’

আমাদের সমাজে ঘটে যাওয়া নানা অপরাধ ও তার রহস্য সমাধানের সত্য ঘটনা আসছে টিভি পর্দায়। ‘সময়ের গল্প’ নামে ধারাবাহিকের মাধ্যমে তা তুলে ধরবেন পরিচালক তপু খান।

শনিবার (৬ জানুয়ারি) তিনি বাংলানিউজকে বলেন, সবার মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মূলত এই ধারাবাহিকটি নির্মাণ করা। এর প্রতি পর্বে দর্শক নতুন নতুন গল্প দেখতে পাবেন। যার মাধ্যমে বিভিন্ন ধরণের অপরাধ সম্পর্কে জানতে পারবেন ও সতর্ক হতে পারবেন।
 
‘সময়ের গল্প’ প্রতি রবি ও সোমবার রাত ৮টায় আর টিভিতে প্রচারিত হবে। রোববার (৭ জানুয়ারি) দেখানো হবে এর প্রথম পর্ব। এই পর্বের নাম ‘দহন’। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন, রোমানা স্বর্ণা, ইভান সাইর, মাধবীলতা, কাজল সুবর্ণ, ওয়াসিম প্রমুখ। চিত্রনাট্য লিখেছেন এলিনা শাম্মী।

পর্ব পরিচালনায় থাকছেন আনিসুর রহমান রাজিব, সাইফুল আলম শামীম ও মাহাদি শাওন আদনান। প্রতিটি পর্বের দেখা যাবে ভিন্ন ভিন্ন শিল্পীকে। শ্যুটিং হয়ে যাওয়া অন্যান্য পর্বগুলোতে অভিনয় করেছেন নায়ক আমিন খান, মৌসুমি হামিদ, তানভীর, আশীষ, নুসরাত জান্নাত রুহি ও পান্থ আফজালসহ অনেকে। 

ধারাবাহিকটি সঞ্চালনা করবেন মৃদুল হাসান হৃদয়। 

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
জেআইএম/জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-01-06 03:07:48