ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নতুন বছরের প্রথম প্রহরে আসিফের ‘প্রথম দেখা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
নতুন বছরের প্রথম প্রহরে আসিফের ‘প্রথম দেখা’ আসিফ আকবর

এ বছর আসিফিয়ানদের রাজ্যে ছিলো চমকের পর চমক। একাধিক জনপ্রিয় গান ও মিউজিক ভিডিওতে তার সাবলীল উপস্থিতি বাংলা গান প্রেমীদের চমকের পাশাপাশি দিয়েছে পরিপূর্ণ বিনোদন। সেই ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম প্রহরেই শুভ্রতার ছোঁয়া নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ।

নতুন বছরের প্রথম প্রহরে আসছে আসিফ আকবরের ‘প্রথম দেখা’ শিরোনামে নতুন গান। এর গীতিকার ও কন্ঠ শিল্পী লুৎফর হাসান।

সুর করেছেন রিয়াদ হাসান ও সঙ্গীতায়োজন করেছেন ডিজে রাহাত। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

সম্প্রতি রাজধানীর কোক স্টুডিওতে শেষ হয়েছে গানটির শুটিং। এতে আসিফ আকবরের পাশাপাশি ডিজে রাহাতকেও দেখতে পাবেন দর্শক।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, “প্রথমবার ডিজে রাহাতের সঙ্গে কাজ করেছি। ডিজে রাহাত মানেই ব্যতিক্রম কিছু। আবারও নতুন লুকে আসছি আমি। ‘প্রথম দেখা’র মিউজিক ভিডিওর জন্য হাতে ট্যাটু লাগিয়েছি। একেবারে শুভ্র একটি লুকে দর্শক আমাকে দেখতে পাবেন। পুরো গানটি ইনফিনিটি সাদা আর কালোর উপর করা। আমরা জানি শান্তির রং সাদা। মূলত নতুন বছর যাতে সবার  শুভ্র, সুন্দর আর শান্তিতে কাটে সে লক্ষেই আমাদের এই প্রয়াস। আশা করছি গানটির অডিও এবং ভিডিও দুটিই দর্শকদের ভালো লাগবে। ”

ডিজে রাহাত বলেন, ২০০৬ সালে আমি যখন সঙ্গীতাঙ্গনে প্রবেশ করি, তখন থেকেই ইচ্ছে ছিলো আসিফ ভাইয়ের কাজ করার। সেই ইচ্ছে পূরণ হলো। গানে শ্রোতারা অবশ্যই ভিন্নতা পাবেন। ভালো লাগবে সবার।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa