ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

তাহলে কি আমির-অজয়-কঙ্গনার দলে যোগ দিচ্ছেন রণবীর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
তাহলে কি আমির-অজয়-কঙ্গনার দলে যোগ দিচ্ছেন রণবীর? আমির খান, অজয় দেবগণ, কঙ্গনা রনৌত ও রণবীর কাপুর (ছবি: সংগৃহীত)

প্রতি বছর বলিউড সিনেমার বিভিন্ন শাখায় অসাধারণ পারফরম্যান্সের জন্য শিল্পী ও কলাকুশলীদের পুরস্কার প্রদান করা হয় বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাদের দেখা যায় অনুষ্ঠানগুলোতে কিন্তু সেখানে অনুপস্থিত থাকেন আমির খান।

কেননা ১৯৯৬ সাল থেকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া বন্ধ করে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। পুরস্কার জিতলেও তার পক্ষ থেকে সেই অ্যাওয়ার্ড নিতে যান অন্য কেউ।

শুধু আমির নয়, এ তালিকায় আরও রয়েছেন অভিনেতা অজয় দেবগণ ও অভিনেত্রী কঙ্গনা রনৌতও। এবার তাদের দলে যুক্ত হলেন রণবীর কাপুর।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, এ বছর চারটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েছিলেন রণবীর কাপুর। কিন্তু কোনটিতেই তার উপস্থিতি দেখা যায়নি।

গত বছর বেশ কয়েকটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফরম্যান্সের পাশাপাশি সঞ্চালকের দায়িত্বও পালন করেছিলেন তিনি। কিন্তু এ বছর কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাওয়া যায়নি তাকে।

এ প্রসঙ্গে রণবীরের একটি ঘনিষ্ঠসূত্র জানান, এ বছর রণবীরের অভিনীত কোনও ছবি মনোনয়ন পায়নি। এছাড়া বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মানাধীন ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। এ কারনে কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা যায়নি তাকে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa